শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

জামাল উদ্দিন কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ১৫ নং কাপাসিয়া ইউনিয়নবাসী – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- বুধবার, ৬ অক্টোবর, ২০২১

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার মধ্যে ১৫ নং কাপাসিয়া ইউনিয়ন অন্যতম। নদীবিধৌত ৯টি ওয়ার্ডের সমন্বয়ে এ ইউনিয়ন।এখানকার ৮টি ওয়ার্ডই নদীতে। আর এই এলাকায় বেড়ে ওঠা এলাকাবাসীর আস্থার প্রতীক হিসেবে পরিচিত জামাল উদ্দিন।

জামাল ১৯৭৫ সালের ২০ ডিসেম্বর অত্র ইউনিয়নের ভাটিকাপাসিয়ায় জন্মগ্রহণ করেন। শৈশব থেকে অভাবে বেড়ে ওঠা এবং এলাকাবাসীর দুঃখ দুর্দশাকে লাঘব করতে তিনি ছায়ার মতো ছুটে চলেছেন।

দুর্যোগ দুর্বিপাকে এলাকাবাসীর পাশে এসে দাড়িয়েছেন এই জামাল উদ্দিন। এলাকায় শিক্ষার বিস্তারে তিনি ৬ নং ওয়ার্ডে নিজ অর্থায়নে মাদ্রাসা ও এতিমখানা প্রতিষ্ঠা করেন।

এছাড়াও সকলের সহযোগিতা নিয়ে গণকবরস্থান, ঈদগাহ মাঠ, পরিত্যক্ত রাস্তা সংস্কার, এলাকাবাসীকে আর্থিক সহযোগীতা, বন্যায় ত্রাণ বিতরণসহ প্রভৃতি উন্নয়নে ব্যাপক ভুমিকা নিয়ে এলাকাবাসীর দুনয়নের মনি হিসেবে আছেন সমাজসেবক জামাল উদ্দিন।

এক বিশেষ বিবৃতিতে জামাল উদ্দিন এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আসুন শিক্ষা, চিকিৎসা, যোগাযোগসহ দারিদ্রমুক্ত, দুর্নীতিমুক্ত, পরিচ্ছন্ন ইউনিয়ন গড়ার প্রত্যয়ে ঐক্যবদ্ধ হই।

জামাল উদ্দিনের বিষয়ে জানতে চাইলে ৫ নং ওয়ার্ডের আবুবক্কর জানান, জামাল ভাই অনেক ভালো মানুষ। আমরা তাকেই চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

উল্লেখ্য যে, জামাল উদ্দিন সাধারণ জনতার দীর্ঘদিনের দুর্ভোগ লাঘব করতে নিজের জমিতে ইউনিয়ন পরিষদ ভবন নির্মাণের জন্য দান করবেন মর্মে জেলা প্রশাসক বরাবর আবেদন করেন।
জমিটি ভাটিকাপাসিয়া মৌজার জেএল নং-১০৬, আর.এস খতিয়ান-২২৫ ,দাগ নং-৬০১ এর ১৮ শতক এবং আর.এস খতিয়ান নং-১৮৭, দাগ নং-৬১২ এর মধ্যে ৬ শতক এবং পার্শ্ববর্তী জমি ৬শতক ক্রয় করে সর্বমোট ৩০ শতক জমি দেবেন এই সমাজ সেবক জামাল উদ্দিন।