সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
শাকিব-বুবলীর সন্তানের খবরে ভক্তের মিষ্টি বিতরণ – গ্রামীন নিউজ২৪ রাজধানীর মীরবাগ থেকে গৃহবধুর লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ মাঠে গড়ালো নারী এশিয়া কাপ, টস হেরে বোলিংয়ে বাংলাদেশ- গ্রামীন নিউজ২৪ নড়াইলে এসএসসি পরীক্ষার্থীর উপর সন্ত্রাসী হামলা – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরা জেলা পরিষদে মন্ত্রানালয়ের চিঠি জালিয়াতি করে বাবার নামে এতিমখানা – গ্রামীন নিউজ২৪ কয়রায় ছোট ভাইয়ের দায়ের কোপে বিছিন্ন বড় ভাইয়ের হাত – গ্রামীন নিউজ২৪ আইজিপি হিসেবে চৌধুরী আবদুল্লাহ আল-মামুন আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন – গ্রামীন নিউজ২৪ ৯ ঘন্টা পর রিয়াদগামী ফ্লাইটের যাত্রা – গ্রামীন নিউজ২৪ বিএনপির এখন প্রধান কাজ দেশের বিরুদ্ধে বিদেশে অপপ্রচার চালানো প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

বাংলাদেশ সফরের জন্য অস্ট্রেলিয়া দল ঘোষনা – গ্রামীন নিউজ২৪

খেলাধুলা ডেস্কঃ / ১২৪৯ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ১৬ জুন, ২০২১, ১২:৩০ অপরাহ্ণ
  • Print
  • জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত খর্বশক্তির দল নিয়েই বাংলাদেশে সফরে আসছে অস্ট্রেলিয়া দল।

    আজ বুধবার (১৬ জুন) ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছেন অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার।

    টি-টোয়েন্টি বিশ্বকাপের চার মাস বাকি থাকতে সীমিত ওভারের সিরিজ খেলতে উইন্ডিজ ও বাংলাদেশ সফরে যাবে অজিরা। অক্টোবর ও নভেম্বরে চলবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সীমিত ওভারের বিশ্বকাপকে সামনে রেখে সাদা বলের এই দুই সফর দিয়ে নিজেদের প্রস্তুতিতে সারবে অস্ট্রেলিয়া।

    ঘোষিত দলে রাখা হয়নি তারকা প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল, ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, মার্কাস স্টয়নিস, জাই রিচার্ডসন ও কেন রিচার্ডসন।

    ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজের জন্য গত মাসে ২৩ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করে ক্রিকেট অস্ট্রেলিয়া। গত সপ্তাহে সেই স্কোয়াডে আরো ৬ জন যোগ করা হয়েছে। ২৯ সদস্যের প্রাথমিক দলটি ছিল উইন্ডিজের সঙ্গে বাংলাদেশ সফরের জন্যও। তবে এবার ১৮ সদস্য নিয়ে এই দুই সফরের চূড়ান্ত দল দিল অজিরা।

    অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে আগামী জুলাইয়ের শেষ দিকে। সম্ভাব্য সূচি অনুযায়ী ২ আগস্ট থেকে শুরু হবে দুই দলের টি-টোয়েন্টি সিরিজটি। একদিন করে বিরতি দিয়ে হবে সবগুলো ম্যাচ। যা শেষ হবে আগামী ১০ আগস্ট।

    অস্ট্রেলিয়া স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহরেনডর্ফ, অ্যালেক্স ক্যারি, ড্যান ক্রিস্টিয়ান, জশ হ্যাজলউড, মইসেস হ্যানরিকস, মিচেল মার্শ, রিলে মেরেডিথ, বেন ম্যাকডারমট, জশ ফিলিপ, মিচেল স্টার্ক, মিচেল সুয়েপসন, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, অ্যাডাম জাম্পা।
    রিজার্ভ: নাথান এলিলস ও তানভীর সাংঘা।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর