সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ জন নিহত – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির – গ্রামীন নিউজ২৪ ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল – গ্রামীন নিউজ২৪ মুশতাক আহমেদ টাইগারদের স্পিন বোলিং কোচ – গ্রামীন নিউজ২৪ মুন্সীগঞ্জে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ – গ্রামীন নিউজ২৪ কেএনএফের আরও ৯ সদস্য অস্ত্রসহ গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ তেঁতুলিয়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আব্দুল লতিফ তারিন – গ্রামীন নিউজ২৪ দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ উপজেলা চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র জমা – গ্রামীন নিউজ২৪ আটপাড়ায় সোনাজুর গোপাল ঠাকুরের আশ্রমে অষ্টমী স্নান ও হরিনাম সংকীর্তন অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ঠাকুরগাঁও রানীশংকৈলে ধান ক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ৬৩৪ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ৯ অক্টোবর, ২০২১, ৯:৪০ অপরাহ্ণ
  • Print
  • ঠাকুরগাঁয়ের রানীশংকৈল পাচঁপীর সংগ্লন্ন এক ধান ক্ষেত থেকে আলিফ(১৯)নামে এক যুবকের লাস উদ্ধার করেছে পুলিশ।

    ঘটনাটি ঘটেছে ৯ ই অক্টোবর শনিবার সকাল ১১ টার সময় পৌরসভার ৭নং ওর্য়াডের অধিবাসী আজিজুলের পুত্র আলিফ(১৯)নামে এক যুবক নিখোঁজের তিনদিন পর পাচপীর গোরস্হানের সন্নিকটে ধান ক্ষেত থেকে লাস উদ্ধার করেছে পুলিশ।

    অভিভাবক ও স্হানীয় সুত্রে জানা যায়,এই আলিফ দীর্ঘদিন যাবৎ নেশায় আসক্ত ছিল।

    নিহতের পিতা আজিজুল ইসলাম জানায়,আমার ছেলে পাশ্ববর্তী সিরাজুল মেম্বারের সো রুমে থাকতো এবং সে গত তিনদিন আগে থেকে নিখোঁজ হয় ও বাসায়ও যায়নি তবে নেশা করতো ঠিক আছে কিন্তু তার ছেলের মৃত‍্যুটির বিষয়ে সন্দেহাতীত মত পোষন করেন।

    এ ঘটনায় সহকারী পুলিশ সুপার তোফাজ্জল হোসেন,থানা অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল,ওসি তদন্ত সেখ আব্দুল লতিফ ঘটনাস্হল পরিদর্শন করেছেন।

    এ বিষয়ে থানা অফিসার্স ইনর্চাজ এস এম জাহিদ ইকবাল মৃত‍্যুর ঘটনাটি নিশ্চত করেন।এবং তিনি বলেন লাস উদ্ধার করে ময়না তদন্তের জন‍্য ঠাকুরগাঁও মর্গে পাঠানোর ব‍্যবস্হা করা হচ্ছে ও ময়না তদন্ত রির্পোট আসলে মৃত‍্যুর আসল রহস‍্য উন্মোচন হবে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর