সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মোংলা বন্দর প্রতিষ্ঠার ৭২ বছরঃ বন্দরের সক্ষমতা বেড়েছে কয়েকগুন – গ্রামীন নিউজ২৪ রাজশাহীর ৮ জেলায় চলছে পরিবহন ধর্মঘট – গ্রামীন নিউজ২৪ জাগো২৪.নেটের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ আয়াতের লাশের আরেকটি অংশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ শুরু হলো মহান বিজয়ের মাস – গ্রামীন নিউজ২৪ রাজশাহীতে গলা কেটে নারী হত্যা, কার্যকর হলো রকিবুরের ফাঁসি – গ্রামীন নিউজ২৪ হেরে গিয়েও পোলান্ড শেষ ষোলতে – গ্রামীন নিউজ২৪ তাহিরপুরে তিন সাংবাদিকের বিরুদ্ধে চোরাকারবারিদের মিথ্যা মামলা: সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরায় বিনামূল্যে এসএসসি-৯৩ ব্যাচের অক্সিজেন সিলিন্ডার বিতরন – গ্রামীন নিউজ২৪ কাউকে বিশৃঙ্খলা করার অনুমতি দিতে পারে না সরকার: তথ্যমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে কেনিয়ায় নিহত ১৭ – গ্রামীন নিউজ২৪

আন্তর্জাতিক ডেস্কঃ / ৯২৫ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ৩:৩৪ অপরাহ্ণ
  • Print
  • সামরিক একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে কোনিয়ায় ১৭ সেনা নিহত হয়েছে বলে খবর প্রকাশ করেছে আনাদোলু এজেন্সি। আজ বৃহস্পতিবার সকালে এই দুর্ঘটনা ঘটে। দেশটির সেনাবাহিনী দুর্ঘটনায় প্রকৃত মৃত্যুর সংখ্যা না জানালেও বিশেষ একটি সূত্র ১৭ সেনা নিহতের তথ্য নিশ্চিত করেছে।

    কেনিয়ার প্রতিরক্ষা বাহিনীর মুখপাত্র জিপরাহ কিয়োকো বলেন, এমআই-১৭১ই মডেলের একটি হেলিকপ্টার কাজিয়াদো কাউন্টির ওআই তেপেসিতে অবতরণের সময় বিধ্বস্ত হয়। বিমানের আহত আরোহীদের উদ্ধার করে নাইরোবির প্রতিরক্ষা বাহিনী মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়।

    নাম প্রকাশ না করার শর্তে হেলিকপ্টার বিধ্বস্ত অঞ্চলের একজন সিনিয়র কর্মকর্তা আনাদোলু নিউজ এজেন্সিকে বলেন, বিধ্বস্তের কারণ এখনও জানা যায়নি। এতে ১৭ জন নিহত হয়েছে।

    কেনিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয় এক বিবৃতিতে হেলিকপ্টর বিধ্বস্তের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হেলিকপ্টারটি প্রশিক্ষণ মিশনে যাচ্ছিল।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর