বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

রাবি শিক্ষকদের আবাসিক ভবন নির্মাণ ব্যয় ১৪ কোটি – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- রবিবার, ১০ অক্টোবর, ২০২১

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের জন্য একটি ১০ তলা বিশিষ্ট আবাসিক ভবন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। যার ব্যয় ধরা হয়েছে ১৪ কোটি ৫৩ লক্ষ টাকা। রবিবার বিকেলে ক্যাম্পাসের পশ্চিম আবাসিক এলাকায় এক অনুষ্ঠানে এই ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন উপাচার্য ড. অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার।

১৪ কোটি ৫৩ লক্ষ টাকা ব্যয় সাপেক্ষ এই ভবনের নিচ তলায় গাড়ী পার্কিং এবং উপরের নয়টি তলার প্রতিটিতে ৭৬৫ বর্গফুট বিশিষ্ট চারটি ইউনিট থাকবে। এর প্রতি ইউনিটে দুটি কক্ষ, দুটি টয়লেট, রান্নাঘর, ডাইনিং ও ড্রয়িং রুম থাকবে। এই ভবন নির্মাণ ২০২২ সালের জুন মাসে শেষ হবে বলে সময় নির্ধারণ করা আছে।

এসময় উপস্থিত ছিলেন, উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া, উপ-উপাচার্য প্রফেসর মো. সুলতান-উল-ইসলাম, রেজিস্ট্রার প্রফেসর মো. আবদুস সালাম, ভারপ্রাপ্ত প্রক্টর মো. লিয়াকত আলী, ছাত্র উপদেষ্টা এম তারেক নূর, জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. মো. আজিজুর রহমান, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক মো. শাহরিয়ার জামান, ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী মো. আবুল কালাম আজাদসহ সংশ্লিষ্ট বিশিষ্ট শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ। উদ্বোধন শেষে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম ফাহিম মাহমুদ মোনাজাত পরিচালনা করেন।