বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের বাবা মা ভাই ও চাচার নামে মিথ্যা মামলা – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

রংপুরের পীরগঞ্জে সাংবাদিক মিনহাজুল ইসলাম মিলনের বয়স্ক বাবা,মা,ভাই ও চাচার বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগ পাওয়া গেছে।

সাংবাদিক মিনহাজুল ইসলাম মিলন, পীরগঞ্জ প্রেসক্লাবের সদস্য ও জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার পীরগঞ্জ উপজেলা প্রতিনিধি ও নিউজ পোর্টাল abn24live এর ব্যবস্থাপনা সম্পাদক নিউজ পোর্টাল গ্রামীন নিউজ২৪ এর রংপুর প্রতিনিধি।

জানা যায় সাংবাদিক মিনহাজুল ইসলাম মিলন কিছু দিন পূর্বে পীরগঞ্জের করতোয়া নদীর তীরে জুয়া খেলার জায়গা থেকে ফেসবুকে লাইভ করলে ভিডিও টি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয় এবং উর্দ্ধতন কর্তৃপক্ষের নজরে আসে। এ ঘটনায় বড় আলমপুর ইউনিয়নের বিট পুলিশিং এর এক এএসআইকে ক্লোজ করে রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার এবং জুয়াড়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন পীরগঞ্জ থানাকে এরই সূত্র ধরে ওই জুয়ারুরা সাংবাদিক মিলন ও তার পরিবারের সদস্যর উপর ক্ষিপ্ত হয়ে থাকে ।

গত ৭-১০-২১ইং তারিখে উপজেলার বড় আলম পুর ইউনিয়নের ধর্মদাস পুর গ্রামের উচ্চাপাড়ায় একটি ঘটনাকে কেন্দ্র করে দূগ্রুপের মধ্যে সংঘর্ষ ঘটে এতে কুখ্যাত জুয়াড়ী জহুরুল সহ উভয় পক্ষের অন্ততঃ ৭ জন আহত হয়।

এঘটনায় দুই পক্ষেরই পীরগঞ্জ থানায় পৃথক পৃথক মামলা হয়েছে।

ঘটনার দিন সাংবাদিক মিলনের বয়স্ক বাবা কিছুদিন যাবৎ শারীরিকভাবে খুবই অসুস্থ ।
মা হাই পেশারের সমস্যায় সেও দীর্ঘদিন যাবৎ অসুস্থ ছিলো। বড় ভাই আব্দুল মান্নান দাঁতের সমস্যা থাকায় চিকিৎসার জন্য দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা রানীগঞ্জে ছিলেন , এবং চাচা শামসুল ইসলাম গত দশ দিন থেকে তাবলীগ জামায়াতে পীরগঞ্জ উপজেলার বাহিরে রয়েছে তার পরেও সাংবাদিকের বাবা মা, বড় ভাই ও চাচার নামে একই গ্রামের আকমাল হোসেন বাদী হয়ে পীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন যার মামলা নং ১৪/৪৩১

মামলার এজাহার লেখার সময় পীরগঞ্জ থানায় স্ব-শরীরে উপস্থিত থেকে কুখ্যাত জুয়াড়ী, ডাকাত দলের সদস্য, ধর্ষণচেষ্টা, মাদককারবারীসহ প্রায় ডজন খানেক মামলার আসামি আতোয়ার রহমান মামলাটি রেকর্ড হওয়া পর্যন্ত থানায় উপস্থিত ছিলেন।

মামলার বিষয়ে পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরেস চন্দ বলেন – তদন্ত করে এ ঘটনার সঙ্গে যারা জড়িত নয় তাদেরকে মামলা থেকে অব্যহতি দেয়া হবে ।

এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের আইনের আওতায় এনে ব্যবস্থা নেওয়ার জোর দাবি জানিয়েছেন সাংবাদিক সমাজ।