শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতির পুজা মন্ডপ পরিদর্শন ও অনুদান প্রদান – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার পূজা মন্ডপ পরিদর্শন ও ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করেছেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন।

আজ বুধবার (১৩ অক্টোবর) বিকেলে আওয়ামী লীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, তাঁতীলীগ, শ্রমিক লীগসহ সহযোগি সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সঙ্গে নিয়ে ফুলছড়ি উপজেলা সদর কালীরবাজার সার্বজনিন কেন্দ্রীয় পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং মন্দির কমিটির সভাপতি মিলন কুমার বর্মণের হাতে তিনি ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক সহযোগিতা প্রদান করেন। এসময় তিনি হিন্দু ধর্মাবলম্বীদের সাথে কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন। এসময় মন্ডপে পূজা উৎসবে আসা ভক্তবৃন্দ মাহমুদ হাসান রিপনকে অভিনন্দন জানান।

এসময় উপস্থিত ছিলেন, ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ, গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক এসএম জাভেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ রঞ্জু, রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ধনজিৎ ঘোষ তাপস, গাইবান্ধা জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারন সম্পাদক তরিকুল ইসলাম তারেক, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ অনিক হাসান টিটু, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাসেল বিন ওয়াহেদ ফিরোজ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. জীবন কৃষ্ণ দাস, উদাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশাদুজ্জামান বাদশা, ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুন মিয়া, ফুলছড়ি উপজেলা তাঁতীলীগের সভাপতি লিটন মিয়া, সাধারণ সম্পাদক জাফরুল ইসলাম ফরিদ, ফুলছড়ি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তপন কুমার সরকার, সাধারণ সম্পাদক বাবু মিয়া সহ বিপুল সংখ্যক নেতাকর্মী।