সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
আটঘরিয়ায় প্রথম বারের মতো বারি-২ মৌরি মশলা চাষ করে সফল কৃষক জহুরা বেগম – গ্রামীন নিউজ২৪ বিএসএফ সদস্যের লাশ মিলল ইছামতী নদীতে – গ্রামীন নিউজ২৪ ক্ষমতার অপব্যবহার যেন না হয় সেদিকে খেয়াল রাখতে আহবান: রাষ্ট্রপতি – গ্রামীন নিউজ২৪ মায়ের জানাযায় অংশ নিতে এসে সড়ক দুর্ঘটনায় নিহত প্রবাসী ছেলে – গ্রামীন নিউজ২৪ রাখাইন রাজ্যের রাজধানীর কাছে পুলিশ স্টেশন দখল করলো আরাকান আর্মি – গ্রামীন নিউজ২৪ রোহিঙ্গা ক্যাম্প থেকে ৪ আরসা সদস্য গ্রেপ্তার, অস্ত্র উদ্ধার – গ্রামীন নিউজ২৪ এখন মানুষ ৪ বেলা খায়: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ মাদারীপুর এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৫ – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় সড়ক দূর্ঘটনায় হেলপার নিহত – গ্রামীন নিউজ২৪ প্রতারনার মামলায় যুবলীগ নেত্রী রিমান্ডে – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

শরিফ উদ্দিন কে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চায় ৪নং ওয়ার্ড বাসী – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ৫৬১ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১, ৮:৩৫ অপরাহ্ণ
  • Print
  • ঠাকুরগাঁও জেলা রাণীশংকৈল উপজেলার ১ নং ধর্মগর ইউনিয়ন পরিষদের সফল ইউপি সদস্য জনাব মোঃ শরিফ উদ্দিন মেম্বার কে ৪ নং ওয়ার্ডের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শরিফ উদ্দিন কে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চায় ৪নং ওয়ার্ড বাসী।

    ৪নং ওয়ার্ড বাসী জানান, মোঃ শরিফ উদ্দিন মেম্বার একজন জনবান্ধব মেম্বার। করোনার কারণে আমরা অনেক পরিবার কর্মহীন হয়ে পরি।মোঃ শরিফ উদ্দিন মেম্বার আমাদের পাশে থেকে আমাদের কে সব সময় সাহায্য সহযোগিতা করেছেন এবং কর্মহীন অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে অনেক খাদ্য সামগ্রী বিতরণ করেন এবং সব সময় আমাদের খোঁজ খবর নিতেন।যে কোন সমস্যা নিয়ে আমরা মোঃ শরিফ উদ্দিন মেম্বারের নিকটে গিয়েছি তিনি আমাদের কে সাহায্য করেছেন।তারা আরও জানান অনেক গরিব মানুষের মেয়ের বিবাহের মধ্যে টাকা পয়সা দিয়েও সাহায্য করেন এই মেম্বার এবং অনেক অসুস্থ রোগীদের চিকিৎসার জন্য ও সাহায্য করে থাকেন। তারা বলেন দিনে রাতে, যে কোন বিপদে আপদে ডাকলে মোঃ শরিফ উদ্দিন মেম্বার আমাদের পাশে এসে হাজির হন।তাই আমরা ৪নং ওয়ানর্ডে সর্বস্তরের জনগণ চাআমাদের পাশে এসে হাজির হবে তাই আমরা ই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শরিফ উদ্দিন কে পুনরায় মেম্বার হিসেবে মেম্বার হিসেবে থাকবেন আমাদের মাঝে।

    মোঃ শরিফ উদ্দিন মেম্বার সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে মেম্বার মানসিকতাসম্পন্ন কাজ করে যাচ্ছেন তারপর মানুষের প্রত্যাশা থাকে নিরন্তর কাজকরে যাচ্ছেন। তারপরও মানুষের প্রত্যাশা থাকে।মোঃ শরিফ উদ্দিন মেম্বার, তাঁর পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য, স্থানীয় সরকারের উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারুভাবে বাস্তবায়নের জন্য, সর্বোপরি শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন রয়েছে সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য এবং প্রতিটি নির্বাচনে নৌকা প্রতীকের জয়লাভের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

    মোঃ শরিফ উদ্দিন মেম্বার দায়িত্ব নেওয়ার পর থেকেই উল্লেখযোগ্য উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন। এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তাঁর নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসা কুঁড়িয়েছে। রাস্তা ঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকায় নিজের মুখ উজ্জ্বল করেছেন।

    মোঃ শরিফ উদ্দিন মেম্বার কাজ করছেন সাধারণ মানুষের কল্যাণের জন্য। বয়সে একটু বিশে হয়লেও কাজ করছেন তিনি জানান আমার জীবনের জন্য হলেও আমি মনোবল হারাননি। এই সফল মানুষটি দলীয় নেতাকর্মী থেকে শুরু করে প্রতিটি মানুষের বিপদ আপদে ছুটে যান। এলাকায় তিনি একজন সাদা মনের উদার মানসিকতার ও দানশীল মানুষ হিসেবে ইতিমধ্যে পরিচিতি লাভ করেছেন। এলাকার সাধারণ মানুষের মতে, আমরা নেতা বা মেম্বার বুঝিনা। শরিফ ভাই একজন ভাল মানুষ। তিনি একজন কর্মঠ ব্যক্তি। তিনি মেম্বার পদে থাকলে আমাদের তথা এলাকার উপকার হবে। আমাদের দু:খ দুর্দশায় তাঁকে সহজেই পাশে পাওয়া যায়।ইতোমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও মেধাবী সমাজ সেবক এবং উদীয়মান নেতা হিসাবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন। নির্বাচনকালীন সময়ে সাধারণ জনগনকে দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়ন করে একজন সফল ও জনপ্রিয় ইউপি সদস্য হিসেবে সবশ্রেনীর মানুষের অন্তরে স্থান করে নিয়েছেন।

    মোঃ শরিফ উদ্দিন মেম্বার এ পর্যন্ত ৪নং ওয়ার্ডের বিভিন্ন রাস্তার উন্নয়নসহ স্কুল,মাদ্রাসা,কবরস্থান, মসজিদ, ঈদগাঁমাঠ সংস্কার করে গরীব দু:খী মানুষের মাঝে বয়স্কভাতা,বিধবাভাতা সঠিকভাবে বিতরণ করেছেন এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্প সঠিকভাবে বাস্তবায়ন করে গ্রাম্য শালিসের মাধ্যমে ওয়ার্ডের বিভিন্ন সমস্যার সমাধান করে যাচ্ছেন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর