সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

চাঁদপুরের হাজীগঞ্জে অনির্দিষ্টকালের জন্য ১৪৪ ধারা জারি – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৩৪৪ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১, ৯:১৩ অপরাহ্ণ
  • Print
  • গতকাল বুধবার (১৩ অক্টোবর) রাত ১১টা থেকে চাঁদপুরের হাজীগঞ্জে হামলার ঘটনায় অনির্দিষ্টকালের জন্য ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন। ঘটনা তদন্তে আজ বৃহস্পতিবার (১৪ অক্টোবর) জেলা প্রশাসনের পক্ষ থেকে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

    হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ এই তথ্য নিশ্চিত করেছেন।

    ওসি জানান, বুধবার রাত নয়টার দিকে চাঁদপুরের হাজীগঞ্জ বাজারে লক্ষ্মীনারায়ণ জিউর আখড়া মন্দিরে হামলা ও ভাঙচুরের ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। এছাড়া ১৭ পুলিশ সদস্যসহ ৩০ জন আহত হয়েছেন।

    হাজীগঞ্জ থানার ওসি আরও জানান, নিহতরা হলেন হাজীগঞ্জের ৬ নম্বর বড়কুল ইউনিয়নের রায়ছোঁ গ্রামের মো. রহুল আমিনের ছেলে আল আমিন রাজু (১৮), হাজীগঞ্জ পৌর এলাকার রান্ধুনীমূড়ার ফজলুল হকের ছেলে ইয়াসিন হোসেন হৃদয় (১৪), আব্বাস মিয়ার ছেলে শামীম (১৯) ও হাজীগঞ্জ বাজারের বিজনেস পার্কের শ্রমিক চাঁপাইনবাবগঞ্জের বাবলু (২৮)।

    স্থানীয় সূত্র-পুলিশ সূত্র জানায়, কোরআন অবমাননার প্রতিবাদে রাত ৮টার পর হাজীগঞ্জ পৌর এলাকার রান্ধুনীমূড়া থেকে একটি মিছিল বাজারে আসে। বাজারের লক্ষ্মীনারায়ণ জিউর আখড়া সামনে এলে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে শ্রমিকসহ ৪ জন নিহত হয়েছেন।

    ওসি জানান, হাজীগঞ্জ বাজারে পরিস্থিতি সামাল দিতে অনির্দিষ্টকালের জন্য ১৪৪ ধারা জারি করে প্রশাসন।

    সাহিম/বা.বি

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর