সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সুন্দরগঞ্জে বাঁশ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ কুড়িগ্রামে ৪০ চোরাই বাইসাইকেলসহ আটক দুই – গ্রামীন নিউজ২৪ পঞ্চগড়ে নৌকা ডুবির ঘটনায় এখন পর্যন্ত ২৮ লাশ উদ্ধার- গ্রামীন নিউজ২৪ পঞ্চগড়ে নৌকা ডুবির ঘটনায় ২৩ লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরায় মুক্তিযোদ্ধাদের সাথে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী’র মতবিনিময় – গ্রামীন নিউজ২৪ রাজপাড়া থানার ওসির অপসারণ দাবি করা হবে – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে বিশ্ব নদী দিবস উদযাপন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বিশ্ব নদী দিবস উদযাপল র‍্যালী ও আলোচনা সভা – গ্রামীন নিউজ২৪ পঞ্চগড়ে নৌকা ডুবির ঘটনায় ১৬ মরদেহ উদ্ধার, এখনো নিখোঁজ ৩০ – গ্রামীন নিউজ২৪ মোংলায় বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

পূজা মন্ডপ পরিদর্শনে যুবলীগ নেতা সৈয়ব আলী – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৬৬৭ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১, ৯:৫৯ অপরাহ্ণ
  • Print
  • শারদীয় দূর্গাপূজার মহা অষ্টমীর দিনে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ১নং রসুলপুর ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন ইউনিয়ন যুবলীগের আহবায়ক ও সমাজসেবক সৈয়ব আলী।

    আজ বৃহস্পতিবার ইউনিয়নের হিন্দু সম্প্রদায়ের শারদীয় দূর্গাপূজার দশটি মন্ডপ পরিদর্শন করেন তিনি।

    এসময় ভক্তবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ও আর্থিক সহযোগিতা প্রদান করেন সৈয়ব আলী। পূজা পালনে যেন কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য সকলকে সতর্ক থাকারও আহবান জানান তিনি।

    তিনি বলেন, বাংলাদেশ অসা¤প্রদায়িক চেতনার দেশ। বাংলাদেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে আমরা এক এক হয়ে পথ চলি। প্রত্যেকের ধর্মকে আমরা সম্মান করি। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

    এদিকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সাদুল্লাপুর উপজেলার ১নং রসুলপুর ইউনিয়ন বাসীকে সাথে নিয়ে দিন রাত কাজ করে যাচ্ছেন নৌকা প্রতীক প্রত্যাশী ইউনিয়ন যুবলীগের আহবায়ক সৈয়ব আলী। ইতিমধ্যে তিনি ইউনিয়নবাসীর ভালোবাসা ও সমর্থনে এক ধাপ এগিয়ে। সে জনগণের সমর্থনে ইউপি নির্বাচনকে সামনে রেখে নির্বাচনি প্রচার প্রচারণা চালানোর জন্য ইউনিয়নের একাধিক পূজা মন্ডপ পরিদর্শন করে আর্থিক সহযোগীতাও করেন। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পর্কে সৈয়ব আলী বলেন, আমি ছোটবেলা থেকে রাজনীতি করি। আমি ছাত্রলীগের সাথে রাজনীতি শুরু করে ছিলাম। এখন এই ইউনিয়নের যুবলীগের আহবায়ক এর দায়িত্ব পালন করছি।

    এবার আমি ইউপি নির্বাচন চেয়ারম্যান পদে নৌকা প্রতীক প্রত্যাশা করছি। তবে এটা আমার ইউনিয়নের মানুষের দাবির মুখে। তিনি আরও বলেন, আশা করছি দল আমাকে নৌকা প্রতীক দিয়ে নির্বাচনের অনুমতি দিবেন। নির্বাচনে জয়ী হয়ে এই ইউনিয়নে মানুষের চিকিৎসা সেবার জন্য এ্যাম্বুলেন্স সেবা ও সেই সাথে অত্র ইউনিয়নবাসীর পাশে থেকে মানুষের জীবন মান উন্নয়নসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করারও প্রতিশ্রুতি দেন তিনি।

    gaibandha pujamondyr poridoson fo & voxpop

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর