সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
শাকিব-বুবলীর সন্তানের খবরে ভক্তের মিষ্টি বিতরণ – গ্রামীন নিউজ২৪ রাজধানীর মীরবাগ থেকে গৃহবধুর লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ মাঠে গড়ালো নারী এশিয়া কাপ, টস হেরে বোলিংয়ে বাংলাদেশ- গ্রামীন নিউজ২৪ নড়াইলে এসএসসি পরীক্ষার্থীর উপর সন্ত্রাসী হামলা – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরা জেলা পরিষদে মন্ত্রানালয়ের চিঠি জালিয়াতি করে বাবার নামে এতিমখানা – গ্রামীন নিউজ২৪ কয়রায় ছোট ভাইয়ের দায়ের কোপে বিছিন্ন বড় ভাইয়ের হাত – গ্রামীন নিউজ২৪ আইজিপি হিসেবে চৌধুরী আবদুল্লাহ আল-মামুন আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন – গ্রামীন নিউজ২৪ ৯ ঘন্টা পর রিয়াদগামী ফ্লাইটের যাত্রা – গ্রামীন নিউজ২৪ বিএনপির এখন প্রধান কাজ দেশের বিরুদ্ধে বিদেশে অপপ্রচার চালানো প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ঠাকুরগাঁওয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য দুবৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত –আটক -১

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ / ২৮৩ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ১২:২৫ অপরাহ্ণ
  • Print
  • ঠাকুরগাঁও জেলায় রিভার ভিউ উচ্চ বিদ্যালয়ে দুর্গাপূজার প্রতিমা বিসর্জনের সময় দুবৃত্তদের ছুরিকাঘাতে গরুতর আহত হয় কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য রয়েল বড়–য়া।

    ১৫ অক্টোবর শুক্রবার রাতে গুরুতর আহত অবস্থায় প্রথমে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে রংপুরে রেফার্ড করা হয়। এ ঘটনায় রিয়াজ নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। প্রত্যদর্শীরা জানায়, সন্ধায় শহরের রিভারভিউ উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ২ গ্রুপে সংঘর্ষ লাগে। এ সময় রয়েল বড়–য়া মারপিট থামাতে গেলে তার বুকের বাম অংশে ছুরিকাঘাত করা হয়। উপস্থিত মানুষজন তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নিয়ে যায়।

    ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শাহরিয়ার সুজন জানান, পেটের বাম পাশে ছুড়ি দ্বারা সোজা ভাবে আঘাত করা হয়েছে। অনেক রক্তরণ হয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রংপুরে রেফার্ড করা হয়েছে।

    ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম জানান, এই ঘটনায় রিয়াজ নামে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দ্রুত বাকি সকল দোষিদের আইনের আওতায় আনা হবে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর