সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
চাকরি থেকে অবসর ব্যতিক্রমী অনন্য বিদায় সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে আবারও জমি সংক্রান্ত জেরে ‘খুন’ – গ্রামীন নিউজ২৪ মানিকগঞ্জে বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে আমরাই কিংবদন্তী’র পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ – গ্রামীন নিউজ২৪ অভয়নগরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে গৃহবধূর আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ ফুলছড়িতে বালু বোঝাই ডামট্রাক জব্দ ও ৪ জনকে বিভিন্ন মেয়াদে সাজা – গ্রামীন নিউজ২৪ ১২ দলীয় জোটের নতুন কর্মসূচী ঘোষনা – গ্রামীন নিউজ২৪ মিয়ানমারের সাগাইং ও মালাউইসহ ৩৭টি শহরে সামরিক আইন জারি – গ্রামীন নিউজ২৪ রাজশাহীতে বাসাবাড়ি নির্মাণে মা মেয়ে ও জামাইয়ের বাঁধা – গ্রামীন নিউজ২৪ ভারতের প্রমোদতরী ‘গঙ্গা বিলাস’ সুন্দরবনে – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী শেখ ফিরোজ – গ্রামীন নিউজ২৪

রাজশাহী প্রতিনিধি: / ৫৫০ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ১:২৯ অপরাহ্ণ
  • Print
  • রাজশাহীর দুর্গাপুর উপজেলার আগামী জয়নগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে নৌকার মাঝি হতে চান সাবেক উপজেলা সৈনিক লীগের সাধারণ সম্পাদক জনপ্রিয় তরুণ উদীয়মান যুবলীগ নেতা শেখ ফিরোজ আহমেদ।

    নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে এলাকাবাসীর মধ্যে ঐক্য আরও সুদৃঢ় হচ্ছে বলে জানা গেছে। তৃণমূলের নেতা ফিরোজ কে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করার জন্য চলছে মাইকিং, প্রচারণা, গণসংযোগ।

    ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের সব শ্রেণিপেশার মানুষেরা একতাবদ্ধ হয়ে চালিয়ে যাচ্ছেন মতবিনিময় সভা। এছাড়া স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও তার পক্ষে মাঠে কাজ করছেন। ফিরোজের সুদীর্ঘ রাজনীতির জীবনে আওয়ামী লীগের জন্য সবসময় ছিলেন নিবেদিত প্রাণ, বহু ত্যাগের মধ্যেই ধরে রেখেছেন ওই তৃণমূলের নেতৃত্ব, সুশৃংখল আওয়ামী লীগ গড়ার অন্যতম কারিগর বলা যায় তরুণ উদীয়মান এই নেতাকে ।

    আওয়ামী পরিবার থেকে উঠে আসা এই নেতা ও তার পরিবারকে বহু নির্যাতন সইতে হয়েছে শুধু আওয়ামী লীগের রাজনীতি করার কারনে। তার পিতা আব্দুল মালেক ইউপি মেম্বার ছিলেন। ২০০১ সালে নির্বাচন পরবর্তী সহিংসতায় বিএনপি, জামাত জোটের রোষানলে পড়ে একাধিক বার হামলার শিকার হয়ে মারাত্মক আহত হন। দীর্ঘদিন অসুস্থ থেকে মৃত্যু বরন করেন। তৎকালীন বিএনপি ক্যাডারদের অত্যাচারে নির্বাচিত মেম্বার হয়েও তিনি পরিষদে উঠতে পারতেন না। শেখ মুজিবের প্রচন্ড ভক্ত থাকায় ছেলের নাম রাখেন “শেখ ফিরোজ” এমন নির্যাতিত পরিবার থেকে উঠে এসেছে তরুণ এই নেতা। বিগত নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ছিলেন মনোনয়ন না পেলেও নির্বাচনে সক্রিয় অংশগ্রহণ ছিলো নৌকার প্রার্থীর প্রতি।

    শেখ ফিরোজ সম্পর্কে হেলাল বলেন, ফিরোজ অত্যান্ত ভদ্র ভালো ছেলে। ওর বাবা আওয়ামী লীগের ত্যাগী কর্মী ছিলেন। বর্তমানে নৌকার টিকিট নেওয়া জন্য যারা ঘুরছেন তারা অনেকেই হাইব্রিড নেতা শুধু সুবিধাভোগী। তাদের না দিতে একেই মনোনয়ন দেওয়া উচিৎ।

    বিপ্লব জানান, জনবান্ধব নেতা ফিরোজ আওয়ামী লীগের আদর্শের রাজনীতি করেন। আমার দেখা তিনিই সবথেকে উপযোগী পার্থী। হাইব্রিড-রা মাঠে না পেরে অপপ্রচারে নেমেছেন মনে হয়না তাতে কোনো কাজ হবে।

    জহুরা বেগম জানান, ফিরোজ খুবই জনদরদী মানুষ কেউ বিপদে পড়লে তার পাশে দাঁড়ানোর চেষ্টা করে। আমি একবার খুবই অসুস্থ হয়েছিলাম সে আমার হাসপাতালে নিয়ে চিকিৎসা করে ওর মতো মানসিকতার মানুষ খুবই কম রয়েছে। এমন মানুষকেই নেতা বানানো উচিৎ।

    শেখ ফিরোজ আহমেদ বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ আমার প্রাণের সংগঠন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শ বুকে ধারণ করে দলের সুখে দুঃখে সবসময় পাশে থেকেছি। জননেত্রী, শেখ হাসিনা হাতকে আরও শক্তিশালী করতে সবসময় কাজ করে চলেছি। আমি আশাবাদী নৌকার মনোনয়ন পেলে নৌকার বিজয় উপহার দিবো ইনশাআল্লাহ। সংগঠন ও এলাকার মানুষদের জন্য ভালো কিছু করতে পারবো। মনোনয়ন না পেলেও যে পাবে তার পক্ষে মাঠে থাকবো। তবে দলের কাছে অনুরোধ থাকবে হাইব্রিড-দের ব্যাপারে সতর্ক থাকতে। তাঁরা গিরগিটির মতো রং পাল্টানো মানুষ।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর