শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

ঠাকুরগাঁওয়ের হরিপুরে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিয়েছেন শেষ দিনে – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- সোমবার, ১৮ অক্টোবর, ২০২১

দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল অনুযায়ী ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার ৬টি ইউনিয়নে ১৭ অক্টোবর রবিবার ছিল মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন।

১৭ অক্টোবর রবিবার হরিপুর উপজেলার ৬টি ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন মোট ৩০ জন। অপরদিকে সাধারণ আসনে মোট ২২৬ জন ও সংরক্ষিত মহিলা আসনে মোট ৭৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

এর মধ্যে ১ নং –গেদুরা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের ১ জন, স্বতন্ত্র ৬জন, সংরক্ষিত ১২জন ও সাধারণ ৪০জন। ২ নং –আমগাঁও ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের ১জন, স্বতন্ত্র ২জন, সংরক্ষিত ১৩জন ও সাধারণ ৩৩জন। ৩ নং– বকুয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের ১জন, স্বতন্ত্র ১জন, সংরক্ষিত ৯জন ও সাধারণ ৩৩ জন। ৪ নং –ডাঙ্গীপাড়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের ১জন, জাতীয় পার্টি ১জন, স্বতন্ত্র ৪জন, সংরক্ষিত ১৪জন ও সাধারণ ৪০জন। ৫ নং –হরিপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের ১জন, স্বতন্ত্র ৩জন, সংরক্ষিত ১৩জন ও সাধারণ ৩৮জন। ৬ নং– ভাতুরিয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের ১জন, স্বতন্ত্র ৭জন, সংরক্ষিত ১৩জন ও সাধারণ ৪২জন। নির্বাচন তফসিল অনুযায়ী আগামী ২০ অক্টোবর মনোনয়নপত্র বাছাই, ২৬ অক্টোবর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন এবং ১১ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।