সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
চিকিৎসাশাস্ত্রে নোবেল পুরস্কার পেয়েছেন সুইডিশ বিজ্ঞানী – গ্রামীন নিউজ২৪ আফগানিস্তানে শিক্ষা কেন্দ্রে আত্মঘাতী বোমা হামলায় নিহত বেড়ে ৪৩ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ছাগল চুরি করে পালানোর সময় গণধোলাই খেলেন যুবলীগ নেতা – গ্রামীন নিউজ২৪ খালার বাড়িতে চুরি, দেখে ফেলায় খালা ও শিশু ভাইকে হত্যা – গ্রামীন নিউজ২৪ লঘুচাপের প্রভাবে মোংলাসহ সংলগ্ন উপকূলীয় এলাকায় বৃষ্টি বাড়ছে, কমেছে সুন্দরবনে পর্যটকও – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন- গ্রামীন নিউজ২৪ পুলিশ সদস্য কর্তৃক স্ত্রীর কাছ থেকে যৌতুক দাবি ও শারীরিক নির্যাতন – গ্রামীন নিউজ২৪ দেশের পথে রওয়ানা হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা – গ্রামীন নিউজ২৪ শারদীয় দুর্গাপূজায় জঙ্গি হামলার কোনো হুমকি নেই র‍্যাব ডিজি – গ্রামীন নিউজ২৪ ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যার বিচার শুরু – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ছাত্রলীগ নেতা রকি হত্যার মুল কিলার গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ১৬৭৪ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১, ১০:৩৫ পূর্বাহ্ণ
  • Print
  • গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আশিকুর রহমান রকি হত্যা মামলার মুল আসামী কিলার কাঞ্চন ও সোহাগকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    রোববার (১৭ অক্টোবর) রাতে গাইবান্ধা শহরের ব্রীজ রোড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

    কাঞ্চন ও সোহাগ গ্রেপ্তার হওয়ায় নিহত ছাত্রলীগ নেতা রকির পরিবার সহ সর্বস্থরের মানুষ খুশিতে আত্নহারা হয়েছে। তারা ধন্যবাদ জানিয়েছে পুলিশ বাহিনীকে। তবে, দ্রুত রকি হত্যার রহস্য উম্মোচনের দাবি গাইবান্ধাবাসীর।

    মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক তদন্ত আব্দুর রউফ জানান, পুলিশের কাছে গোপন খবর ছিলো রকি হত্যার প্রধান আসামী কাঞ্চন ও এজাহার নামীয় আসামী সোহাগ গাইবান্ধা শহরে প্রবেশ করছে।

    এমন খবর পেয়ে পুলিশের কয়েকটি টিম তাদের ফলো করে। পরে শহরের ব্রীজরোড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এই মামলায় এ পর্যন্ত চারজন এজাহার নামীয় সহ নয়জনকে গ্রেপ্তার করা হলো।

    এছাড়া ঘটনার পর পরই গ্রেপ্তাকৃত পাঁচজন, সম্প্রতি ইমরান ও রবিনসহ সাতজন জেল হাজতে রয়েছে। তারা হলেন,  সদরের কিশামত ফলিয়া গ্রামের তোফাজ্জল ফরাজির ছেলে শাহজাহান ফরাজী, পুর্ব কোমরনই এলাকার আব্দুল কাদেরের ছেলে সাইদার রহমান, মাস্টার পাড়া এলাকার আলী আহম্মেদের ছেলে  শাদ মাহমুদ সৈকত, পুর্বপাড়া এলাকার নবাব আলীর ছেলে প্রধান আসামী কাঞ্চনের বড় ভাই   মানিক মিয়া ও আবু সোহরাবের ছেলে তৌহিদুল ইসলাম নাহিদ, ইমরান  পুর্বপাড়া এলাকার ইলিয়াছ আলী ওরফে বাঙ্গালীর ছেলে এবং  জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোহাইমিনুজ্জামান রবিন  একই এলাকার  গাইবান্ধা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আশাদুজ্জামান হাসুর ছেলে।

    মামলার বাদি নিহত ছাত্রলীগ নেতা রকির বড় ভাই আতিকুর রহমান রোস্তম বলেন, মুল কিলার কাঞ্চন ও সোহাগ গ্রেপ্তার হয়েছে শুনে খুবই খুশি হয়েছে আমার পরিবারের লোকজন,  এলাকাবাসী, রকি র বন্ধু বান্ধব সহ  সর্বস্থরের মানুষ। এখানে নিঃসন্দেহে পুলিশ প্রসংশার দাবিদার। তবে  রকি হত্যার রহস্য উদঘাটনসহ খুনিদের ফাঁসীর দাবি জানান তিনি।

    প্রসঙ্গত, গত ১১ জুলাই রাত সাড়ে নয়টার দিকে ছাত্রলীগ নেতা আশিকুর রহমান রকি  মোটরসাইকেল যোগে অসুস্থ্য মায়ের ওষুধ কিনে বাড়ী ফেরার পথে গাইবান্ধা-বালাসীঘাট সড়কের হালিম বিড়ি ফ্যাক্টরির মোড়ে পথরোধ করে রকিকে নৃশংসভাবে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করা হয়।

    সাহিম/বা.বি

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর