সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঘোড়াঘাট প্রেসক্লাবের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ বিয়ে খেতে এসে পদ্মায় নিখোঁজ, ২ শিশুর মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ চট্টগ্রামে বস্তিতে লাগা আগুন নিয়ন্ত্রণে – গ্রামীন নিউজ২৪ বিদ্যুৎ কেন্দ্রে আগুন সিলেটে বিদ্যুৎহীন ১৭ হাজার গ্রাহক – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জ থেকে অটোচালকের মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ এমভি আবদুল্লাহকে জি‌ম্মি করা ৮ সোমালিয়ান জলদস্যু গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী সকল সংস্কৃতির সম্প্রদায়কে এক ছাতার নিচে ধরে রেখেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ রমনার বটমূলে চলছে বর্ষবরণ অনুষ্ঠান – গ্রামীন নিউজ২৪ আজ পহেলা বৈশাখ – গ্রামীন নিউজ২৪ ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি ২৩ নাবিক – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

সরকারকে প্রশ্নবিদ্ধ করার হীন উদ্দেশ্যেই পীরগঞ্জ হামলা তথ্যমন্ত্রী – গ্রামীন নিউজ২৪

গ্রামীন নিউজ ডেস্কঃ / ১৭৮৭ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১, ৯:২৩ অপরাহ্ণ
  • Print
  • তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, সরকারকে প্রশ্নবিদ্ধ করার হীন উদ্দেশ্যেই সাম্প্রদায়িক অপশক্তি পীরগঞ্জে হামলা করেছে। সরকার এই অপশক্তিকে কঠোর হস্তে দমন করতে বদ্ধপরিকর।

    যারা এই ঘটনাটি ঘটিয়েছে, সারাদেশেই তাদের এধরণের আরও ঘটনা ঘটানোর পরিকল্পনা ছিল, সেগুলো সরকারের কঠোর পদক্ষেপের কারণে নিয়ন্ত্রণ করা সম্ভবপর হয়েছে উল্লেখ করে সবাইকে এদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ ও সতর্ক হতে বলেন ড. হাছান মাহমুদ।

    পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চিরঞ্জীব মুজিব’র টিজার উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

    আজ সোমবার (১৮ অক্টোবর) দুপুরে সচিবালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসমাপ্ত আত্মজীবনী’ অবলম্বনে নির্মিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার ছোটবোন শেখ রেহানা নিবেদিত এই চলচ্চিত্র তিনটির টিজার উদ্বোধনকালে মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. ফারুক আহমেদ, চলচ্চিত্রটির পরিচালক ও সংলাপ রচয়িতা নজরুল ইসলাম, সৃজনশীল পরিচালক জুয়েল মাহমুদ ও প্রযোজক লিটন হায়দার উপস্থিত ছিলেন।

    তথ্যমন্ত্রী বলেন, পীরগঞ্জে রাতের অন্ধকারে বিভিন্ন বাড়িতে আগুন দেয়া হলো। এটি খুবই স্পষ্ট যে পীরগঞ্জকে তারা এই কারণেই বেছে নিয়েছে যাতে সরকারকে প্রশ্নবিদ্ধ করা যায়।

    চাঁদপুরে যারা এই বিশৃঙ্খলা সৃষ্টি করেছে তাদের নিবৃত্ত করতে পুলিশ গুলি চালিয়েছে এবং আমাদের এ পদক্ষেপ পার্শ্ববর্তী ভারতেও অনেক পত্র-পত্রিকা প্রশংসা করেছে উল্লেখ করেন তথ্যমন্ত্রী।

    গণমাধ্যমকর্মীদের মাধ্যমে দেশের সমস্ত গণতান্ত্রিক শক্তি, অসাম্প্রদায়িক শক্তির প্রতি দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার অনুরোধ জানিয়ে ড. হাছান বলেন, আমাদের দলের সমস্ত নেতাকর্মীদের ইতিমধ্যেই নির্দেশ দেয়া হয়েছে সংখ্যালঘু সম্প্রদায়ের পাশে থাকার জন্য, তারা দাঁড়িয়েছে। আরও বহু জায়গায় এ ধরণের ঘটনা ঘটানো চেষ্টা করা হয়েছিল। কিন্তু আমাদের দলের নেতাকর্মীরা ঝাঁপিয়ে পড়ার কারণে, মানুষের পাশে থাকার কারণে তারা সেটি করতে পারেনি।

    মন্ত্রী বলেন, ‘বাংলাদেশে বিএনপি-জামাতসহ ধর্মান্ধগোষ্ঠীরা বিভিন্ন সময় নানা ধরণের বিশৃঙ্খলা তৈরি করেছে, পদ্মাসেতু নির্মাণ, বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের সময় তারা বিশৃঙ্খলা তৈরি করেছে এবং এই দূর্গাপূজাকে উপলক্ষ করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা চালিয়েছে। এবং এটি যে রাজনৈতিক উদ্দেশ্যে দেশকে অস্থিতিশীল করার জন্য, সরকারকে বেকায়দা ফেলার জন্য, এটি খুবই স্পষ্ট। সরকার কঠোর হস্তে এসব অপচেষ্টা দমন করছে, মামলা ও গ্রেফতার হয়েছে।’ সূত্রঃ বাসস

    সাহিম/বা.বি


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর