সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মোংলা বন্দর প্রতিষ্ঠার ৭২ বছরঃ বন্দরের সক্ষমতা বেড়েছে কয়েকগুন – গ্রামীন নিউজ২৪ রাজশাহীর ৮ জেলায় চলছে পরিবহন ধর্মঘট – গ্রামীন নিউজ২৪ জাগো২৪.নেটের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ আয়াতের লাশের আরেকটি অংশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ শুরু হলো মহান বিজয়ের মাস – গ্রামীন নিউজ২৪ রাজশাহীতে গলা কেটে নারী হত্যা, কার্যকর হলো রকিবুরের ফাঁসি – গ্রামীন নিউজ২৪ হেরে গিয়েও পোলান্ড শেষ ষোলতে – গ্রামীন নিউজ২৪ তাহিরপুরে তিন সাংবাদিকের বিরুদ্ধে চোরাকারবারিদের মিথ্যা মামলা: সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরায় বিনামূল্যে এসএসসি-৯৩ ব্যাচের অক্সিজেন সিলিন্ডার বিতরন – গ্রামীন নিউজ২৪ কাউকে বিশৃঙ্খলা করার অনুমতি দিতে পারে না সরকার: তথ্যমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

কামার গাঁ ইউনিয়নের চেয়ারম্যান নৌকা প্রতীক না পেলেও স্বতন্ত্র প্রার্থী- গ্রামীন নিউজ২৪

মোঃ আলতাফ হোসেন বাবু, গোদাগাড়ী রাজশাহী প্রতিনিধি / ৪২৮ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ১১:১৭ পূর্বাহ্ণ
  • Print
  • রাজশাহী জেলার তানোর উপজেলার ০৬ নং কামাল গাঁ ইউনিয়নের সাবেক ও বর্তমান দুইবারের সফল চেয়ারম্যান নৌকা প্রতীক মনোনয়ন না পেলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন মোঃ মোসলেম উদ্দিন প্রামাণিক।

    নৌকা প্রতীক মনোনয়ন প্রত্যাশী ও বর্তমান চেয়ারম্যান মোঃ মোসলেম উদ্দিন প্রামাণিক জানান তিনি আগামী ১১ই নভেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রতীক নৌকা চেয়ে মনোনয়ন পত্র দাখিল করছিলেন কিন্তু দু‌ঃখ জনক হলেও সত্য তিনি নৌকা প্রতীক না পেলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

    তিনি তার বক্তব্যে বলেন আমি একজন আওয়ামী লীগ পরিবারের সন্তান এবং আমি দশ বছর থেকে কামার গাঁ ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে স্বচ্ছতার সাথে দায়িত্ব পালন করে চলেছি এবং জনসেবা করছি আমি যেহেতু আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচন করে চেয়ারম্যান পদে নির্বাচনে জয়ী হয়ে সঠিক ভাবে দায়িত্ব পালন করার চেষ্টা করে যাচ্ছি এবং আওয়ামী লীগকে সার্বিক সহযোগিতা প্রদান করে আসছি আর তার ই ধারাবাহিকতায় আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও গোদাগাড়ী তানোরের অভিভাবক ও সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর প্রতি আস্থা রেখে নৌকা প্রতীক মনোনয়ন প্রত্যাশী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছিলাম কিন্তু আমাকে মনোনয়ন না দিয়ে একজন দলছুট নব্য ব্যক্তিকে মনোনয়ন দিয়েছে যা ০৬ নং কামার ইউনিয়নবাসি মেনে নিতে চাইনা তাই জনগণের দাবির মুখে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করব ইনশাল্লাহ। কেননা আমার নেতা কর্মীদের একটাই চাওয়া আমাকে আবার ও চেয়ারম্যান পদে নির্বাচনে জয়ী করে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দিতে চাই আর তাদের দাবির আলোকে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করব ইনশাল্লাহ। তিনি আরো জানান সুষ্ঠু ভাবে ভোট হলে জনগণ আমাকে ব্যাপক ভোট দিয়ে আবারো আমাকে চেয়ারম্যান পদে নির্বাচিত করবেন।

    উপস্থিত জনতা বলেন আমরা আবারও মোসলেম উদ্দিন প্রামাণিক ভাই কে ব্যাপক ভোট দিয়ে চেয়ারম্যান পদে নির্বাচনে জয়ী করব ইনশাল্লাহ। তিনি আরও জানান আমার সার্টিফিকেট না থাকলেও আমি একজন শিশু মুক্তিযোদ্ধা হিসেবে পরিচিত। তিনি বলেন সুষ্ঠু ভোট অনুষ্ঠিত হলে আমাকে ইউনিয়ন বাসি ব্যপক ভোট দিয়ে জয়যুক্ত করবে ইনশাল্লাহ। তিনি আইন শৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ ও সহযোগিতা কামনা করেন।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর