সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পে নিহতের ঘটনায় বাংলাদেশে রাষ্ট্রীয় শোক আজ – গ্রামীন নিউজ২৪ রাশিয়ার সেনাবাহিনীর সাবেক ক্যাপ্টেন কুখ্যাত’ সেনা কমান্ডার নিহত – গ্রামীন নিউজ২৪ তুরস্ক ও সিরিয়ায় ভুমিকম্পে নিহতের সংখ্যা প্রায় ১৬ হাজারে পৌঁছেছে – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় নাগরিক উন্নয়ন সংস্থার শীতবস্ত্র বিতরণ – গ্রামীন নিউজ২৪ মোংলা বন্দরে এসেছে কয়লার জাহাজ – গ্রামীন নিউজ২৪ সংসদে বিদ্যুৎ-গ্যাসের দাম বাড়ার কারন জানালেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক জাহাঙ্গীরের বহিষ্কার আদেশ প্রত্যাহার- গ্রামীন নিউজ২৪ বালিয়াডাঙ্গীতে প্রতিমা ভাংচুরের ঘটনা স্থান থেকে ফিরে বিএনপির সংবাদ সম্মেলন – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় নিরাপদ খাদ্য বিষয়ে জনসচেতনতা মূলক কর্মশালা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে শিশুদের মাঝে শিক্ষা ও স্বাস্থ্য উপকরণ বিতরণ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

মোংলা পৌরসভায় যথাযোগ্য মর্যাদায় ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত – গ্রামীন নিউজ২৪

শেখ রাফসান বাগেরহাট প্রতিনিধি: / ৬৩০ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ৬:০৫ অপরাহ্ণ
  • Print
  • মোংলা পোর্ট পৌরসভার আয়োজনে যথাযোগ্য মর্যাদায় ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত হয়েছে।

    বুধবার (২০অক্টোবর) বাদ আছর পৌরসভার কনফারেন্স রুমে জশনে জুলসে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়ছে।

    মোংলা পোর্ট পৌরসভার মেয়র ও মোংলা পৌর আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান’র সভাপতিত্বে ইসলামী আলোচনা করা হয়।

    আলচনায় বক্তারা,ইসলামের তাৎপর্য তুলে ধরেন এবং ইসলাম ধর্ম মানে শান্তি ধর্ম। পৃথীবীতে আল্লাহ ও নবীজির অনুসরণ করতে হবে, তাহলেই পরকালে জান্নাতে প্রবেশ করা যাবে না।

    অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন,মোংলা পোর্ট পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ বাহাদুর মিয়া,৫নং ওয়ার্ড কাউন্সিলার মোঃ শরীফুল ইসলাম শরীফ,৭নং ওয়ার্ড কাউন্সিলর হুমাউন হামিদ নাসির,মোংলা পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এর একান্ত সহকারী মোঃ ফাহিম হাসান অন্তর ও মোংলা পোর্ট পৌরসভার বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

    আলোচনা শেষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা মোঃ আঃ রহমান।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর