সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বোতল সয়াবিন তেলের লিটার ১৬৭, খোলা ১৪৭ কাল থেকে কার্যকর – গ্রামীন নিউজ২৪ খালেদা জিয়া মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সুনামগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে জনপ্রিয় সংগীত শিল্পী নিহত – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ নেতাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ জন নিহত – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির – গ্রামীন নিউজ২৪ ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল – গ্রামীন নিউজ২৪ মুশতাক আহমেদ টাইগারদের স্পিন বোলিং কোচ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

মোংলা পৌরসভায় যথাযোগ্য মর্যাদায় ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত – গ্রামীন নিউজ২৪

শেখ রাফসান বাগেরহাট প্রতিনিধি: / ৭৫৫ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ৬:০৫ অপরাহ্ণ
  • Print
  • মোংলা পোর্ট পৌরসভার আয়োজনে যথাযোগ্য মর্যাদায় ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত হয়েছে।

    বুধবার (২০অক্টোবর) বাদ আছর পৌরসভার কনফারেন্স রুমে জশনে জুলসে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়ছে।

    মোংলা পোর্ট পৌরসভার মেয়র ও মোংলা পৌর আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান’র সভাপতিত্বে ইসলামী আলোচনা করা হয়।

    আলচনায় বক্তারা,ইসলামের তাৎপর্য তুলে ধরেন এবং ইসলাম ধর্ম মানে শান্তি ধর্ম। পৃথীবীতে আল্লাহ ও নবীজির অনুসরণ করতে হবে, তাহলেই পরকালে জান্নাতে প্রবেশ করা যাবে না।

    অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন,মোংলা পোর্ট পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ বাহাদুর মিয়া,৫নং ওয়ার্ড কাউন্সিলার মোঃ শরীফুল ইসলাম শরীফ,৭নং ওয়ার্ড কাউন্সিলর হুমাউন হামিদ নাসির,মোংলা পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এর একান্ত সহকারী মোঃ ফাহিম হাসান অন্তর ও মোংলা পোর্ট পৌরসভার বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

    আলোচনা শেষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা মোঃ আঃ রহমান।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর