সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
পত্নীতলায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ও মূর্তি হস্তান্তর – গ্রামীন নিউজ২৪ মানষিকভাবে বিপর্যস্ত কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ কয়রায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা – গ্রামীন নিউজ২৪ সংবাদ প্রকাশের জেরে তিন সাংবাদিকের নামে চোরাকারবারির মামলা – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে শহীদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতিমূলক সভা – গ্রামীন নিউজ২৪ বরিশালে স্ত্রীর বঁটির কোপে স্বামী নিহত – গ্রামীন নিউজ২৪ দুপুর ১২ টা পর্যন্ত সামিন টেক্সটাইলে লাগা আগুন নিয়ন্ত্রনে আসেনি – গ্রামীন নিউজ২৪ জিএম কাদেরের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞার আদেশ স্থগিত – গ্রামীন নিউজ২৪ জন্ম নেয়া তিন সন্তানের ভবিষ্যত নিয়ে চিন্তায় মা-বাবা – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে গলাকেটে ব্যবসায়ীকে হত্যা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

অভাব-অনটন থেকে ভাগ্য ফেরাতে সৌদিআরব পৌঁছার ২ ঘণ্টা পরেই মৃত্যু – গ্রামীন নিউজ২৪

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি / ৪১৪ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ৮:৪৬ অপরাহ্ণ
  • Print
  • অভাব-অনটন থেকে ভাগ্য ফেরাতে সৌদিআরব পৌঁছার ২ ঘণ্টা পরেই মৃত্যু হয়েছে ঠাকুরগাঁও জেলার ঘনিমহেষপুর গ্রামের মোঃ তৈয়ব আলী রহমানের ছেলে সাইদুর রহমানের।

    জানাযায়, অভাব-অনটন থেকে পরিবারের ভাগ্য ফেরাতে মঙ্গলবার (১৯অক্টোবর) সৌদি আরবে পাড়ি জমিয়েছিলেন ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার রুহিয়া ইউনিয়নের ঘনিমহেষপুর গ্রামের মোঃ তৈয়ব আলী রহমানের ছেলে সাইদুর রহমান। বাড়তি আয়ের আশায় ভিন দেশে গিয়ে মাত্র দুই ঘণ্টার মাথায় বরণ করতে হয় মৃত্যু। ১৯ অক্টোবর মঙ্গলবার সৌদি আরবে ‘রহস্যজনক’ মৃত্যু হয় সাইদুরের। আজ রিক্রুটিং এজেন্সি বন বয়ের স্বত্বাধিকারী নয়ন হোসেন সাইদুরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

    সাইদুরের পরিবার সূত্রে জানা যায়, পরিবারের অভাব ঘোঁচাতে স্থানীয় বেলাল হোসেনের প্রলোভনে সাইদুর সৌদি গমন করেন। রাজধানীর বনানী এলাকার বন বয় নামের একটি দেশীয় রিক্রুটিং অ্যাজেন্সি তার সৌদি আরব যাওয়ার যাবতীয় কার্যক্রম সম্পন্ন করে। গতকাল ১৯ অক্টোবর মঙ্গলবার সকাল ৯টায় সালামিয়া এয়ারক্রাফটের একটি প্লেনে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদি পাড়ি জমান। সৌদি আরবে পৌঁছার মাত্র দুই ঘণ্টা পরেই তার মৃত্যু হয়। তার দুটি ছেলে মেয়ে রয়েছে।

    সাইদুর রহমানের ভাই মিন্টু সাংবাদিকদেরকে বলেন, বিমানে উঠেও ভাইয়ার সাথে ভিডিও কলে কথা হয়েছে। পরে, পৌছেঁছে কিনা মেসেজ করলে ভাইয়ের মৃত্যুর খবর জানান অপরিচিত একজন মানুষ।

    এ বিষয়ে রিক্রুটিং এজেন্সি বন বয়ের স্বত্বাধিকারী নয়ন হোসেন সাইদুরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ইতোমধ্যে সৌদি আরবের বাংলাদেশ দূতাবাসের কাছে লিখিত আবেদনের প্রেক্ষাপটে তারা লাশ দ্রুত দেশে পাঠানোর জন্য চেষ্টা করছে। সেখানে নিয়মিত যোগাযোগ রাখা হচ্ছে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর