সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সুন্দরগঞ্জে বাঁশ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ কুড়িগ্রামে ৪০ চোরাই বাইসাইকেলসহ আটক দুই – গ্রামীন নিউজ২৪ পঞ্চগড়ে নৌকা ডুবির ঘটনায় এখন পর্যন্ত ২৮ লাশ উদ্ধার- গ্রামীন নিউজ২৪ পঞ্চগড়ে নৌকা ডুবির ঘটনায় ২৩ লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরায় মুক্তিযোদ্ধাদের সাথে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী’র মতবিনিময় – গ্রামীন নিউজ২৪ রাজপাড়া থানার ওসির অপসারণ দাবি করা হবে – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে বিশ্ব নদী দিবস উদযাপন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বিশ্ব নদী দিবস উদযাপল র‍্যালী ও আলোচনা সভা – গ্রামীন নিউজ২৪ পঞ্চগড়ে নৌকা ডুবির ঘটনায় ১৬ মরদেহ উদ্ধার, এখনো নিখোঁজ ৩০ – গ্রামীন নিউজ২৪ মোংলায় বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

মোংলা থানার আয়োজনে সৌহার্দ্য,সম্প্রীতি ও মতবিনিময় সভা – গ্রামীন নিউজ২৪

শেখ রাফসান বাগেরহাট জেলা প্রতিনিধি: / ১১৩০ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১, ৭:৪৬ অপরাহ্ণ
  • Print
  • মোংলা থানা পুলিশের আয়োজনে আইনশৃঙ্খলা রক্ষায় রাজনৈতিক এবং ধর্মীয় নেতৃবৃন্দের সাথে সৌহার্দ্য,সম্প্রীতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    বৃহস্পতিবার (২১ অক্টোবর) বাদ আছর মোংলা থানার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় মোংলা থানা অফিসার ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম’র সভাপতিত্ব বক্তব্য রাখেন,মোংলা উপজেলা নির্বাহি কর্মকর্তা কমলেশ মজুমদার, রামপাল-মোংলা’র সিনিয়র সহকারী পুলিশ সুপার আসিফ ইকবাল,মোংলা পোর্ট পৌরসভার মেয়র ও মোংলা পৌর আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান,উপজেলা আ’লীগের সাভাপতি বাবু শুনিল কুমার বিশ্বাস,সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন,মোংলা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাভাপতি পীযূষ কান্তি মজুমদার,সাধারণ সম্পাদক ও বুড়িরডাঙ্গা ইউপি চেয়ারম্যান উদয় শংকর বিশ্বাস,মিঠাখালি ইউপি চেয়ারম্যান উৎপল মন্ডল ও মোংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আমির হোসেন আমু।

    এ সৌহার্দ্য,সম্প্রীতি ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন,মোংলা উপজেলা ইমাম পরিষদের সভাপতি মুফতি মোঃ রেজাউল করিম,শেহলাবুনিয়া ক্যাথলিক চার্য এর ফাদার দানিয়েল মন্ডল, বিভিন্ন মসজিদ এর ইমাম,মুয়াজ্জিন,পুরোহিতগন, বিভিন্ন ধর্মের মানুষ ও মোংলা থানার পুলিশ সদস্যবৃন্দ ।

    সভায় উপস্থিত সকল পক্ষ দুষ্কৃতিকারীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দ্রুত বিচার করার বিষয়ে একমত পোষণ করেন। এছাড়াও সকল ধর্মীয় ও রাজনৈতিক নেতৃবৃন্দ, পুলিশ ও প্রশাসন মিলে মোংলা আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রেখে এবং ধর্মীয় সম্প্রীতি সমুন্নত রেখে জনগনকে সচেতন করে একসাথে পথচলার অঙ্গীকার করেন। সভায় নিয়মিত আন্তঃধর্মীয় সংলাপ যেকোনো ধরনের ভুল বোঝাবুঝি এবং অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে সহায়ক হবে মর্মে একমত পোষণ করা হয়। বড় বড় ধর্মীয় উৎসব গুলোর পূর্বে সকল ধর্মের নেতৃবৃন্দসহ সংশ্লিষ্ট সকলে জেলা পর্যায়ে এবং প্রয়োজনে অঞ্চলভিত্তিক এ ধরনের সংলাপের বিষয়ে একমত পোষণ করেন। সভায় দল,মত, ধর্ম নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধভাবে ধর্মীয় সম্প্রীতি রক্ষা করে যেকোনো ধরনের ষড়যন্ত্র কে সম্মিলিতভাবে প্রতিরোধ করার অঙ্গীকার ব্যক্ত করা হয়।

    আরও বলেন সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় যেকোনো পরিস্থিতিতে সকলকে ঐক্যবদ্ধভাবে মোংলা আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার জন্য কাজ করে যেতে হবে। সরকার সাম্প্রতিক ঘটনায় দোষীদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য কাজ করে যাচ্ছে। এ বিষয়ে সকলকে ধৈর্য্য ধারণ করতে হবে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর