সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় আগামি ১০ জানুয়ারী সাফাই সাক্ষী – গ্রামীন নিউজ২৪ রাজশাহীতে হাইকোর্টের আদেশ অমান্য, ব্যবহার হচ্ছে ডাক্তার শব্দ – গ্রামীন নিউজ২৪ পত্নীতলায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ও মূর্তি হস্তান্তর – গ্রামীন নিউজ২৪ মানষিকভাবে বিপর্যস্ত কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ কয়রায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা – গ্রামীন নিউজ২৪ সংবাদ প্রকাশের জেরে তিন সাংবাদিকের নামে চোরাকারবারির মামলা – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে শহীদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতিমূলক সভা – গ্রামীন নিউজ২৪ বরিশালে স্ত্রীর বঁটির কোপে স্বামী নিহত – গ্রামীন নিউজ২৪ দুপুর ১২ টা পর্যন্ত সামিন টেক্সটাইলে লাগা আগুন নিয়ন্ত্রনে আসেনি – গ্রামীন নিউজ২৪ জিএম কাদেরের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞার আদেশ স্থগিত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

দাপুটে জয় টাইগারদের – গ্রামীন নিউজ২৪

খেলাধুলা ডেস্কঃ / ২৬৭১ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১, ৭:৫৬ অপরাহ্ণ
  • Print
  • ৮৪ রানের বিশাল ব্যবধানে পাপুয়া নিউগিনিকে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভ নিশ্চিত করেছে বাংলাদেশ। এখন গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ারও সুযোগ রয়েছে টাইগারদের সামনে। সে জন্য স্কটল্যান্ড-ওমান ম্যাচের ফলের জন্য অপেক্ষা করতে হবে।

    ওমানের আল-আমিরাত স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৮১ রান সংগ্রহ করে টাইগাররা। জবাবে ১৮২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৯.৩ ওভারে মাত্র ৯৭ রানেই অলআউট হয়ে যায় প্রথমবার বিশ্বকাপ খেলতে আসা পাপুয়া নিউগিনি। ফলে ৮৪ রানের বিশাল ব্যবধানে জয় পেলো বাংলাদেশ।

    আজও বাংলাদেশের জয়ে বড় ভূমিকা রেখেছেন সাকিব আল হাসান। ব্যাট হাতে ৪৬ রানের পর বল হাতে নিয়েছেন চার উইকেট। নির্ধারিত ৪ ওভারে মাত্র ৯ রান খরচায় তিনি ৪ উইকেট সংগ্রহ করেন।

    পাপুয়া নিউগিনির পক্ষে সর্বোচ্চ ৪৬ রান করেছেন কিপলিন ডোরিগা। আর কেউ বলার মতো স্কোর করতে পারেননি। শেষ পর্যন্ত ১৯.৩ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৯৭ রান সংগ্রহ করতে সক্ষম হয় তারা।

    এর আগে অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ ও অভিজ্ঞ অলরাউন্ডার সাকিব আল হাসানের দুর্দান্ত ব্যাটিং নৈপুণ্যে ১৮১ রানের বড় সংগ্রহ দাঁড় করায় বাংলাদেশ।

    পাপুয়া নিউগিনির পক্ষে সর্বোচ্চ ২টি করে উইকেট শিকার করেছেন কাবুয়া মোরিয়া, ড্যামিয়েন রাভু ও আসাদ ভালা। আর একটি উইকেট নিয়েছেন সাইমন আটাই।
    সাহিম/বা.বি

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর