সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে অপহরণ ও মারধর: মাইক্রোবাস উদ্ধারসহ গ্রেপ্তার ১ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ কোন অবস্থাতেই সাম্প্রদায়িক বিভেদ সৃষ্টি করা চলবেনা না – ধর্মমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ শান্তিচুক্তির পর থেকে পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের সার্বিক উন্নয়নে অসামান্য পরিবর্তন ঘটেছে -জাতিসংঘে পার্বত্য সচিব – গ্রামীন নিউজ২৪ সাঘাটায় সেফটি ট্যাংক থেকে ছাত্রের মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ ৭ দিন বন্ধ সব স্কুল-কলেজ – গ্রামীন নিউজ২৪ অ্যাসেম্বলি বন্ধ প্রাথমিক বিদ্যালয়ে – গ্রামীন নিউজ২৪ ঢাকাগামী চলন্ত লঞ্চে আগুন – গ্রামীন নিউজ২৪ শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল – গ্রামীন নিউজ২৪ জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

মোংলায় সার্ভিস বাংলাদেশ’র জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত – গ্রামীন নিউজ২৪

শেখ রাফসান বাগেরহাট প্রতিনিধি: / ১৩৮৪ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১, ৭:০২ অপরাহ্ণ
  • Print
  • ‘গতিসীমা মেনে চলি, সড়ক দুর্ঘটনা রোধ করি’ এই প্রতিপাদ্যে মোংলায় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষে আলোচন সভা অনুষ্ঠিত হয়েছে।

    শুক্রবার (২২ অক্টোবর) সকাল ১০টায় স্বেচ্ছাসেবী সংগঠন ‘সার্ভিস বাংলাদেশ’র আয়োজনে র‍্যালী ও আলচনা সভার আয়োজন করা হয়।

    সার্ভিস বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান মিলন এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তারা বলেন, সময়ের চেয়ে জীবনের মূল্য অনেক বেশি। আমাদের একটু অবহেলা একটু অসচেতনতায় প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। একটি দুর্ঘটনা সারা জীবনের কন্না। দুর্ঘটনা এড়াতে তিনি যাত্রী এবং চালকদের সঠিক নিয়ম মেনে চলার আহবায় জানান।

    বক্তরা আরও বলেন, সড়ক দুর্ঘটনা অকাল মৃত্যু ডেকে আনে। প্রতিদিন গড়ে ১৮ জনের প্রাণ হারাচ্ছে এই সড় দুর্ঘটনায়। আর আহত হচ্ছেন ২৪ জন করে। ত্রুটিপূর্ণ যানবাহন, বেপরোয়া গতি, মহাসড়কে স্বল্পগতির যানবাহন সড়ক দুর্ঘটনার অন্যতম প্রধান কারন। দুর্ঘটনা এড়াতে যাত্রী এবং চালকদের সড়কের আইন মানার বিকল্প নেই।

    এ সময় উপস্থিত ছিলেন,সার্ভিস বাংলাদেশ’র উপদেষ্টা আবু বকর ছিদ্দিক, ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ফরহাদ হোসেন, মহাসচিব ডাঃ মহিদুল ইসলাম মেজবা,সহ-সভাপতি মোঃ আল আমিন,সিনিয়র যুগ্ন মহাসচিব আব্দুর রউফ,আফরোজা হীরা,আব্দুল জব্বার,মাসুদ রানা রেজা,রবিউল মোল্লা, আকাশ ইসলাম,মিরাজ মল্লিক,নবী হোসেন সাগর,রমজান মল্লিক, আমেনা বেগম সহ আরো অনেক।

    বি.এল.এস. এর মোড় থেকে সচেতনামূলক র‍্যালী শুরু হয়ে মোংলার বিভিন্ন প্রধান সড়ক প্রদক্ষিণ করে মোংলা পৌর্ট পৌরসভার সামনে মানববন্ধন ও আলোচনা সভা শেষে বিভিন্ন পরিবহন শ্রমিক ও জনসাধারণের মাঝে লিফলেট বিতরন করা হয়।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর