সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রনেতা থেকে এখন বিশ্বনেতা তথ্যমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ স্ত্রীকে বানালেন বোন, কোটা সুবিধা নিতে এই কাজ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় আগুনে পুড়ে ১৭টি ঘর ভষ্মিভূত – গ্রামীন নিউজ২৪ কোটি টাকা আত্মসাৎ এর দায় চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি – গ্রামীন নিউজ২৪ নোয়াখালীতে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সিসি ক্যামেরার উদ্বোধন করলেন চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল – গ্রামীন নিউজ২৪ পিরোজপুরের ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর পিলারে ধাক্কা লাগা লাইটারেজ জাহাজটি মোংলায় আটক – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা – গ্রামীন নিউজ২৪ হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন – গ্রামীন নিউজ২৪ মেসির গোলে আর্জেন্টিনার জয় – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

গাইবান্ধার কামারজানির উন্নয়নে মহিউলের বিকল্প নেই – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ১৪৪২ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১, ৭:৪৯ অপরাহ্ণ
  • Print
  • আসছে ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন। উৎসবমুখর পরিবেশে চলছে ভোটের আমেজ। গাইবান্ধা সদর উপজেলার ১২ নং কামারজানি ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মহিউল ইসলাম।

    মহিউল কামারজানির কড়াইবাড়ির বাসিন্দা।প্রয়াত মফিজুল ইসলাম(মাস্টার)এর ছেলে তিনি। জন্ম ১৯ আগষ্ট ১৯৭৭ সালে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের পরীক্ষিত একজন সৈনিক মহিউল ইসলাম। দীর্ঘ সময় ছাত্ররাজনীতি র সাথে থাকা এবং রাজনৈতিক দক্ষতায় আপামর জনতার হৃদয়ে জায়গা করে নিয়েছেন মহিউল। বর্তমানে তিনি ১২ নং কামারজানি ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

    গাইবান্ধা সদর উপজেলার মধ্যে ১২ নং কামারজানি ইউনিয়ন পরিষদ অন্যতম। নদী বিধৌত ৯ টি ওয়ার্ডের সমন্বয়ে গঠিত ইউনিয়নের ৫ টিই চরে। এ ইউনিয়নের ভোটার সংখ্যা প্রায় ১০ হাজার। নদী বেষ্টিত এ এলাকার থমকে থাকা উন্নয়নকে জাগ্রত করে একটি মডেল ইউনিয়ন গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন মহিউল ইসলাম। এক বিশেষ বিবৃতিতে মহিউল জানান, মাদকমুক্ত,দারিদ্র্যমুক্ত,শতভাগ শিক্ষা, চিকিৎসা, দুর্নীতিমুক্ত ইউনিয়নের স্বপ্নের লক্ষ্যে সকলকে একযোগে পাশে থাকার আহবান জানান। সেই সাথে উন্নয়নের ধারাকে ত্বরান্বিত করতে নৌকা মার্কা কে জয়যুক্ত করার কথা বলেন।

    পুরো এলাকা ঘুরে বোঝা যায় সর্বসাধারণের মাঝে মহিউল ইসলাম। রাস্তাঘাট উন্নয়ন,ধর্মীয় উপাসনালয়ের উন্নয়ন, কবরস্থান উন্নয়, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন, প্রাকৃতিক দুর্যোগ সহ নানান প্রতিকূলতায় নিজের সর্বস্ব দিয়ে জনতার পাশে ছিলেন জনবান্ধন নেতৃত্ব মহিউল ইসলাম।

    এলাকাবাসীর মধ্যে ময়নুল হোসেন বলেন জনপ্রতিনিধি না হয়েও তিনি আমাদের পাশে ছিলেন এবং দৃষ্টিনন্দন উন্নয়ন করেছেন। আমরা তাকে চেয়ারম্যান নির্বাচিত করবো ইনশাআল্লাহ।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর