সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
চিকিৎসাশাস্ত্রে নোবেল পুরস্কার পেয়েছেন সুইডিশ বিজ্ঞানী – গ্রামীন নিউজ২৪ আফগানিস্তানে শিক্ষা কেন্দ্রে আত্মঘাতী বোমা হামলায় নিহত বেড়ে ৪৩ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ছাগল চুরি করে পালানোর সময় গণধোলাই খেলেন যুবলীগ নেতা – গ্রামীন নিউজ২৪ খালার বাড়িতে চুরি, দেখে ফেলায় খালা ও শিশু ভাইকে হত্যা – গ্রামীন নিউজ২৪ লঘুচাপের প্রভাবে মোংলাসহ সংলগ্ন উপকূলীয় এলাকায় বৃষ্টি বাড়ছে, কমেছে সুন্দরবনে পর্যটকও – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন- গ্রামীন নিউজ২৪ পুলিশ সদস্য কর্তৃক স্ত্রীর কাছ থেকে যৌতুক দাবি ও শারীরিক নির্যাতন – গ্রামীন নিউজ২৪ দেশের পথে রওয়ানা হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা – গ্রামীন নিউজ২৪ শারদীয় দুর্গাপূজায় জঙ্গি হামলার কোনো হুমকি নেই র‍্যাব ডিজি – গ্রামীন নিউজ২৪ ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যার বিচার শুরু – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপে বাছাইপর্ব খেলতে হবে না বাংলাদেশকে – গ্রামীন নিউজ২৪

খেলাধুলা ডেস্কঃ / ২০০৪ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৭:২২ পূর্বাহ্ণ
  • Print
  • ২০২২ সালে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য আইসিসি পুরুষ টি-টোয়েন্টি বিশ্বকাপে সরাসরি খেলা নিশ্চিত করেছে বাংলাদেশ। ওমান ও সংযুক্ত আরব আমিরাতে চলমান সুপার টুয়েলভে নিশ্চিত করায় আগামী বিশ্বকাপে বাছাই পর্ব খেলতে হচ্ছে না বাংলাদেশকে।

    এছাড়াও আগামী বিশ্বকাপে সরাসরি খেলা নিশ্চিত করেছে শ্রীলংকা, স্কটল্যান্ড ও নামিবিয়া। প্রথমবারের মত এবারের বিশ্বকাপ খেলতে নেমেছিলো নামিবিয়া। বাছাই পর্বে গ্রুপ ‘এ’ থেকে রানার্স-আপ হয়ে সুপার টুয়েলভে ওঠে। ১৬ দলের বিশ্বকাপে বাংলাদেশ, শ্রীলংকা ও স্কটল্যান্ডের সাথে সুপার টুয়েলভ নিশ্চিত করে তারা।

    এক বিবৃতিতে আইসিসি জানিয়েছে, আফগানিস্তান, ইংল্যান্ড, ভারত, নিউজিল্যান্ড, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়া ইতোমধ্যে ২০২২ বিশ্বকাপে সরাসরি খেলা নিশ্চিত করেছে। কারণ এবারের বিশ্বকাপে র‌্যাংকিং অনুযায়ী সেরা আটে ছিলো তারা। অস্ট্রেলিয়ায় ২০২০ সালে হওয়ার কথা থাকলেও কোভিডের কারণে সেটি পিছিয়ে ২০২২ সালে হবে।

    ২০২২ সালের শুরুতে দু’টি কোয়ালিফাইং টুর্নামেন্ট থেকে বাকি চারটি স্থান পাঁচটি অঞ্চল থেকে সেরা দলদের যোগ্যতার মাধ্যমে নেয়া হবে।
    সাহিম/বা.বি

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর