সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পে নিহতের ঘটনায় বাংলাদেশে রাষ্ট্রীয় শোক আজ – গ্রামীন নিউজ২৪ রাশিয়ার সেনাবাহিনীর সাবেক ক্যাপ্টেন কুখ্যাত’ সেনা কমান্ডার নিহত – গ্রামীন নিউজ২৪ তুরস্ক ও সিরিয়ায় ভুমিকম্পে নিহতের সংখ্যা প্রায় ১৬ হাজারে পৌঁছেছে – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় নাগরিক উন্নয়ন সংস্থার শীতবস্ত্র বিতরণ – গ্রামীন নিউজ২৪ মোংলা বন্দরে এসেছে কয়লার জাহাজ – গ্রামীন নিউজ২৪ সংসদে বিদ্যুৎ-গ্যাসের দাম বাড়ার কারন জানালেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক জাহাঙ্গীরের বহিষ্কার আদেশ প্রত্যাহার- গ্রামীন নিউজ২৪ বালিয়াডাঙ্গীতে প্রতিমা ভাংচুরের ঘটনা স্থান থেকে ফিরে বিএনপির সংবাদ সম্মেলন – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় নিরাপদ খাদ্য বিষয়ে জনসচেতনতা মূলক কর্মশালা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে শিশুদের মাঝে শিক্ষা ও স্বাস্থ্য উপকরণ বিতরণ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ময়মনসিংহের নাট্য ব্যাক্তিত্ব ৭৩ বছরের মাহমুদ সাজ্জাদ আর নেই – গ্রামীন নিউজ২৪

খালেদ খুররম পারভেজ ময়মনসিংহ প্রতিনিধিঃ / ৯২২ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৮:৩৪ অপরাহ্ণ
  • Print
  • ময়মনসিংহের কৃতি সন্তান নাট্য ব্যাক্তিত্ব মাহমুদ সাজ্জাদ আজ রবিবার (২৪ অক্টোবর) চলে গেছেন না ফেরার দেশে। তিনি ছিলেন ময়মনসিংহের নাসিরাবাদ কলেজিয়েট স্কুলের ছাত্র। বর্তমান সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ বাবু’র বড় ভাই ও সাবেক বিটিভির মহাপরিচালক ম হামিদের ছোট ভাই।

    উল্লেখ্য মাহমুদ সাজ্জাদ করোনায় আক্রান্ত হওয়ার পর তাকে আইসিইউতে রাখা হয়েছিল।করোনা টেষ্টে তার পজিটিভ আসে পরে আবার তার করোনা নেগেটিভ আসে।কিন্তু তার পর থেকে শারীরিক জটিলতা দেখা দেয়। করোনা পরবর্তী জটিলতায় তাকে আবারও আইসিইউতে নেওয়া হয়। তখন থেকে সেখানে ৫৪ দিন আইসিউইতে ছিলেন এই অভিনেতা।

    মাহমুদ সাজ্জাদ প্রথম অভিনয় করেন জহির রায়হান পরিচালিত ‘সংসার’ সিনেমায়। এরপর খান আতাউর রহমান পরিচালিত ঝড়ের পাখি, আপন পর, আজিজ আজহারের চোখের জলেসহ আরও কিছু সিনেমায় অভিনয় করেন তিনি।

    বিটিভির সাড়া জাগানো নাটক সকাল-সন্ধ্যা তার অভিনীত প্রথম ধারাবাহিক নাটক।

    মাহমুদ সাজ্জাদ নাট্যচক্র নাট্যদলের সঙ্গে জড়িত ছিলেন বিশ্ববিদ্যালয় জীবন থেকে। এই দলের হয়ে অভিনয় করেছেন বিভিন্ন নাটকে যার মধ্যে লেট দেয়ার বি লাইট, স্পার্টাকাস, জনকসহ অনেক নাটকে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর