সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রনেতা থেকে এখন বিশ্বনেতা তথ্যমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ স্ত্রীকে বানালেন বোন, কোটা সুবিধা নিতে এই কাজ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় আগুনে পুড়ে ১৭টি ঘর ভষ্মিভূত – গ্রামীন নিউজ২৪ কোটি টাকা আত্মসাৎ এর দায় চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি – গ্রামীন নিউজ২৪ নোয়াখালীতে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সিসি ক্যামেরার উদ্বোধন করলেন চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল – গ্রামীন নিউজ২৪ পিরোজপুরের ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর পিলারে ধাক্কা লাগা লাইটারেজ জাহাজটি মোংলায় আটক – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা – গ্রামীন নিউজ২৪ হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন – গ্রামীন নিউজ২৪ মেসির গোলে আর্জেন্টিনার জয় – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ময়মনসিংহের নাট্য ব্যাক্তিত্ব ৭৩ বছরের মাহমুদ সাজ্জাদ আর নেই – গ্রামীন নিউজ২৪

খালেদ খুররম পারভেজ ময়মনসিংহ প্রতিনিধিঃ / ৮১৭ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৮:৩৪ অপরাহ্ণ
  • Print
  • ময়মনসিংহের কৃতি সন্তান নাট্য ব্যাক্তিত্ব মাহমুদ সাজ্জাদ আজ রবিবার (২৪ অক্টোবর) চলে গেছেন না ফেরার দেশে। তিনি ছিলেন ময়মনসিংহের নাসিরাবাদ কলেজিয়েট স্কুলের ছাত্র। বর্তমান সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ বাবু’র বড় ভাই ও সাবেক বিটিভির মহাপরিচালক ম হামিদের ছোট ভাই।

    উল্লেখ্য মাহমুদ সাজ্জাদ করোনায় আক্রান্ত হওয়ার পর তাকে আইসিইউতে রাখা হয়েছিল।করোনা টেষ্টে তার পজিটিভ আসে পরে আবার তার করোনা নেগেটিভ আসে।কিন্তু তার পর থেকে শারীরিক জটিলতা দেখা দেয়। করোনা পরবর্তী জটিলতায় তাকে আবারও আইসিইউতে নেওয়া হয়। তখন থেকে সেখানে ৫৪ দিন আইসিউইতে ছিলেন এই অভিনেতা।

    মাহমুদ সাজ্জাদ প্রথম অভিনয় করেন জহির রায়হান পরিচালিত ‘সংসার’ সিনেমায়। এরপর খান আতাউর রহমান পরিচালিত ঝড়ের পাখি, আপন পর, আজিজ আজহারের চোখের জলেসহ আরও কিছু সিনেমায় অভিনয় করেন তিনি।

    বিটিভির সাড়া জাগানো নাটক সকাল-সন্ধ্যা তার অভিনীত প্রথম ধারাবাহিক নাটক।

    মাহমুদ সাজ্জাদ নাট্যচক্র নাট্যদলের সঙ্গে জড়িত ছিলেন বিশ্ববিদ্যালয় জীবন থেকে। এই দলের হয়ে অভিনয় করেছেন বিভিন্ন নাটকে যার মধ্যে লেট দেয়ার বি লাইট, স্পার্টাকাস, জনকসহ অনেক নাটকে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর