সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বই পড়ার চর্চা বাড়াতে হবে: রাষ্ট্রপতি – গ্রামীন নিউজ২৪ চাকরি থেকে অবসর ব্যতিক্রমী অনন্য বিদায় সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে আবারও জমি সংক্রান্ত জেরে ‘খুন’ – গ্রামীন নিউজ২৪ মানিকগঞ্জে বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে আমরাই কিংবদন্তী’র পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ – গ্রামীন নিউজ২৪ অভয়নগরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে গৃহবধূর আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ ফুলছড়িতে বালু বোঝাই ডামট্রাক জব্দ ও ৪ জনকে বিভিন্ন মেয়াদে সাজা – গ্রামীন নিউজ২৪ ১২ দলীয় জোটের নতুন কর্মসূচী ঘোষনা – গ্রামীন নিউজ২৪ মিয়ানমারের সাগাইং ও মালাউইসহ ৩৭টি শহরে সামরিক আইন জারি – গ্রামীন নিউজ২৪ রাজশাহীতে বাসাবাড়ি নির্মাণে মা মেয়ে ও জামাইয়ের বাঁধা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

সিরাজগঞ্জে আওয়ামী লীগ মনোনীত ৬ প্রার্থী বিনা প্রতিদন্দিতায় নির্বাচিত – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ১০৫৬ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১, ৯:১৬ অপরাহ্ণ
  • Print
  • দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জের ১৭টি ইউনিয়নের মধ্যে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের ৬ প্রার্থী বিনা প্রতিদন্দিতায় নির্বাচিত হওয়ার পথে।

    মঙ্গলবার (২৬ অক্টোবর) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে প্রতিদ্বন্দ্বী কোন প্রার্থী না থাকায় বিজয়ের পথে রয়েছেন এসব প্রার্থীরা।

    এরা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আনোয়ার হোসেন, ছোনগাছা ইউনিয়নের মোহাম্মদ আলী জিন্নাহ ও সয়দাবাদ ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান নবিদুল ইসলাম এবং রায়গঞ্জ উপজেলার ধামাইনগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান রাইসুল হাসান সুমন, ধানগড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মীর ওবায়দুল মাসুম ও ব্রহ্মগাছা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান গোলাম সরওয়ার লিটন।

    সিরাজগঞ্জ সদর উপজেলা নির্বাচন অফিসার আজিজার রহমান ও রায়গঞ্জ উপজেলা নির্বাচন অফিসার মো. কামরুজ্জামান এসব তথ্য নিশ্চিত করে বলেন, শুরু থেকেই নবীদুল একক প্রার্থী ছিলেন, কিন্তু অন্যদের প্রতিদ্বন্দ্বী থাকলেও মঙ্গলবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন পর্যন্ত তারা প্রত্যাহার করে নেন। যে কারণে এসব ইউনিয়নের প্রার্থীরা বিজয়ের পথে রয়েছেন।
    সিরাজগঞ্জ জেলা নির্বাচন অফিসার শহিদুল ইসলাম জানান, বুধবার প্রতীক বরাদ্দের দিন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত প্রার্থীদের বিজয়ী ঘোষণা করা হবে।আগামী ১১ নভেম্বর ১৭টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর