বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

০২ নং বাঁধাইড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মোঃ আতাউর রহমান- গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- বুধবার, ২৭ অক্টোবর, ২০২১

রাজশাহী জেলার তানোর উপজেলার ০২ নং বাঁধাইড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী মোঃ আতাউর রহমান জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মোঃ আতাউর রহমান।

জন্ম সুত্রে বাংলাদেশ আওয়ামী লীগের একজন সদস্য তিনি বিভিন্ন সময় ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের ইউনিয়ন পর্যায়ে পদে থেকে নেতৃত্ব প্রদান করে আসছেন। তিনি গত ২০১৬ ইং সালে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও গোদাগাড়ী তানোরের মাননীয় সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর আস্থাভাজন হওয়ায় ইউনিয়ন বাসির উন্নয়ন করার লক্ষ্যে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে বাঁধাইড় ইউনিয়ন বাসির ‌ভোট পেয়ে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে ইউনিয়ন বাসির উন্নয়ন অব্যাহত রেখেছেন ,তার ই ধারাবাহিকতায়।

তিনি আবারও আগামী ১১ই নভেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে ইউনিয়ন বাসির ব্যাপক ভোট পেয়ে বিজয়ী হবেন। তিনি বর্তমানে বাঁধাইড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি বর্তমানে ০২ নং বাঁধাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন হিসেবে দায়িত্ব পালন করছেন এবং এবার চেয়ারম্যান পদে নির্বাচিত হলে দ্বিতীয় বারের মতো অত্র ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হবেন এবং আগামী ১১ই নভেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ী হলে আমি চেয়ারম্যান হিসেবে অসমাপ্ত কাজ করব ইনশাল্লাহ আর আমি আশাবাদী আমার এই পাঁচ বছর চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনে আমি জনগণের সমস্যা শতকরা প্রায় আশি ভাগ নিশ্চিত করতে করতে সক্ষম হয়েছি বাকি বিশ ভাগ কাজ সম্পন্ন করার লক্ষ্যে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়ন বাসি আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবেন ইনশাল্লাহ। তিনি আরো বলেন আমার ইউনিয়নের এমন কোন পরিবার নেই যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রেরিত অনুদান পান নি । তিনি এক প্রশ্নের জবাবে বলেন আমি এলাকার রাস্তাঘাট, প্রতিবন্ধী, বিধবা, বয়স্ক ভাতা, মসজিদ, মন্দির সহ সার্বিক উন্নয়ন করার চেষ্টা করেছি এবং বাকি কাজ আমি পুনরায় চেয়ারম্যান পদে নির্বাচিত হলে সমাপ্ত করব ইনশাল্লাহ আর সে কারণেই তিনি ইউনিয়ন বাসির সমর্থন সহ সকল নেতা কর্মীদের সার্বিক সহযোগিতা সহ ভোট প্রার্থনা করেছেন।জনমত জরিপে জানা যায় মোঃ আতাউর রহমান

একজন ত্যাগী, জনপ্রিয়,সৎ ও যোগ্য নেতা তাই আমরা আবারও মোঃ আতাউর রহমানকে আগামী ১১ই নভেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে চেয়ারম্যান পদে নির্বাচিত করবেন। মোঃ আতাউর রহমান পরিশেষে ইউনিয়ন বাসির সমর্থন , দোয়া ও ভোট প্রার্থনা করেন এবং সকল মুসলমান ভাইদের সালাম অন্যান্য ধর্ম বর্ণ গোত্র নির্বিশেষে সকলের জন্য আদাব, নমস্কার,জোহা ও গড়ডাঙ্গি জানিয়ে বক্তব্য শেষ করেন।