মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

জমে উঠেছে গাইবান্ধার ১৩ ইউপির নির্বাচনী প্রচারনা – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১

গাইবান্ধা সদর উপজেলার ১৩ ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দের পর প্রার্থীদের গণসংযোগ আর প্রচার-প্রচারণা জমে উঠছে। পোষ্টারে পোষ্টারে ছেয়ে গেছে উপজেলার প্রতিটি এলাকার বাজার ও ওলিগলি। 

আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত এই ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের গণসংযোগ আর প্রচার-প্রচারণায় জমে উঠছে। ইউনিয়ন গুলোর রাস্তাঘাট, অলিগলি ও পাড়া-মহল্লা এখন মিছিল, স্লোগানমুখর। চায়ের দোকান গুলোতে বেড়েছে বেচা-বিক্রী, তাদের এখন সময় নেই বসে থাকার। ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে পুরো এলাকা। বসতবাড়িতেও এখন আলোচনার বিষয় শুধু নির্বাচন। প্রার্থীরা ভোট চেয়ে চষে বেড়াচ্ছেন তাদের নির্বাচনী এলাকা। নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগসহ বিভিন্ন দল ও স্বতন্ত্রপ্রার্থী হিসেবে মোট ৭৬জন, সংরক্ষিত মহিলা মেম্বর পদে ২৪৯ জন ও সাধারণ সদস্য পদে ৫৮৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

চেয়ারম্যান প্রার্থীদের পাশাপাশি নিজ নিজ প্রতীকে ভোট প্রার্থনা করে পাড়া-মহল্লা চষে বেড়াচ্ছেন সাধারন সদস্য ও মহিলা প্রার্থীরাও। সবাই নিজ নিজ প্রতীকে ভোট দিতে ভোটারদের কাছে অনুরোধ জানাচ্ছেন।

উল্লেখ্য আগামী ১১ নভেম্বর বৃহস্পতিবার গাইবান্ধা সদর উপজেলার লক্ষ্মীপুর, মালিবাড়ী, কুপতলা, বোয়ালী, বাদিয়াখালী, রামচন্দ্রপুর, কামারজানি, মোল্লারচর, সাহাপাড়া, খোলাহাটি, গিদারী, ঘাগোয়া ও বল্লমঝাড় ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।
সাহিম/বা.বি