শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

কচুয়া সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত আহত ২ – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১

কচুয়া-বাগেরহাট মহাসড়কে কচুয়া ব্রাক অফিসের সামনে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও ২ জন আহত হয়েছে।

২৯ অক্টোবর শুক্রবার বিকালে আরিয়া মদ্দন এলাকার কচুয়া-বাগেরহাট মহাসড়কের ব্রাক অফিসের সামনে মোটর সাইকেলের ধাক্কায় বাইসাইকেলের ১ আরোহী নিহত হয়।নিহত ব্যক্তি কচুয়া ইউনিয়নের আরিয়ামদ্দন এলাকার মৃত দেবেন্দ্রনাথের ছেলে গোবিন্দ দেবনাথ(৫০)।এ সময় মোটরসাইকেলে থাকা ২ জন আহত হয়েছেন। আহত ২ জনের ১ জন কচুয়া হাজিপাড়া গ্রামের মান্না(১৮)।আরেক জন কদ্দুস এর ছেলে আকাশ(২২)।

ঘটনা স্থল থেকে নেওয়া তথ্য অনুযায়ী জানাযায়, কচুয়া থেকে নিহত গোবিন্দ দেবনাথ সাইকেল যোগে বাড়ি ফিরছিলেন কিন্তু একি দিক থেকে মোটরসাইকেলে একজন আরোহী সহ সাইনবোর্ড এলাকার দিকে যাচ্ছিলেন এসময় কচুয়া ব্রাকের শাখা অফিসের সামনে পিছন থেকে গোবিন্দ দেবনাথের বাইসাইকেল আঘাত করে। এসময় সাইকেল ও মোটর সাইকেলের উভয়ে আঘাত প্রাপ্ত হয়।ঘটনা স্থল থেকে স্থানীয় লোকজন গোবিন্দ দেবনাথ কে পাশের হাজেরাখাতুন হেলথকেয়ার লিঃ এ নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।বাকি দুজনের একজন কে কচুয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়।অন্য জনের অবস্থা গুরুতর হওয়ায় বাগেরহাট সদর হাসপাতালে নেওয়া হয় বলে তথ্য পাওয়া যায়।

কচুয়া থানা পুলিশের মাধ্যমে ঘাতক মোটরসাইকেল ও বাইসাইকেল থানা হেফাজতে নেওয়া হয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত নিহতের লাশ সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরনের প্রস্তুতি চলছিল।