সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের রেলপথ নির্মাণের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পে নিহতের ঘটনায় বাংলাদেশে রাষ্ট্রীয় শোক আজ – গ্রামীন নিউজ২৪ রাশিয়ার সেনাবাহিনীর সাবেক ক্যাপ্টেন কুখ্যাত’ সেনা কমান্ডার নিহত – গ্রামীন নিউজ২৪ তুরস্ক ও সিরিয়ায় ভুমিকম্পে নিহতের সংখ্যা প্রায় ১৬ হাজারে পৌঁছেছে – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় নাগরিক উন্নয়ন সংস্থার শীতবস্ত্র বিতরণ – গ্রামীন নিউজ২৪ মোংলা বন্দরে এসেছে কয়লার জাহাজ – গ্রামীন নিউজ২৪ সংসদে বিদ্যুৎ-গ্যাসের দাম বাড়ার কারন জানালেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক জাহাঙ্গীরের বহিষ্কার আদেশ প্রত্যাহার- গ্রামীন নিউজ২৪ বালিয়াডাঙ্গীতে প্রতিমা ভাংচুরের ঘটনা স্থান থেকে ফিরে বিএনপির সংবাদ সম্মেলন – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় নিরাপদ খাদ্য বিষয়ে জনসচেতনতা মূলক কর্মশালা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

বাংলাদেশের হার সুপার টুয়েলভ থেকে বিদায় – গ্রামীন নিউজ২৪

খেলাধুলা ডেস্কঃ / ৩৭৬৫ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১, ৮:২১ অপরাহ্ণ
  • Print
  • টি-টোয়েন্টি বিশ্বকাপের বাঁচা-মরার ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৩ রানে হেরেছে লাল-সবুজ বাহিনী। আর এই হারের কারনে সুপার টুয়েলভ থেকে সবার আগে বিদায় নিলো বাংলাদেশ।

    শুক্রবার (২৯ অক্টোবর) শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে নিজেদের তৃতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামে বাংলাদেশ। টস জিতে ডিপেন্ডিং চ্যাম্পিয়নদের প্রথমে ব্যাটিংয়ে পাঠান বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। ম্যাচটি উভয় দলের জন্যই বাঁচা-মরার লড়াই ছিল। যে দল হারবে, তারাই সবার আগে সুপার টুয়েলভ থেকে বাদ পড়বে। আর জিতলে বেঁচে থাকবে সেমিফাইনালের আশা। শেষ পর্যন্ত বাজিতে জিতলো ক্যারিবিয়ানরা।

    আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৪২ রান সংগ্রহ করতে সক্ষম হয় ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু, নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩৯ রানেই থেমে যায় টাইগারদের ইনিংস। ফলে ৩ রানের ব্যবধানে হারতে হলো রিয়াদ বাহিনীকে। এর মধ্য দিয়ে সবার আগে সুপার টুয়েলভ থেকে বিদায় নিলো বাংলাদেশ। যদিও সামনে আরও দুটি ম্যাচ বাকি আছে।

    বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ৪৪ রান করেছেন লিটন দাস। কিন্তু এর জন্য ৪৩টি বল খেলেছেন তিনি। শেষদিকে জয়ের জন্য যখন ৭ বলে ১৩ রান দরকার, ঠিক তখনই ছক্কা মারতে গিয়ে বাউন্ডারিতে দাঁড়ানো জেসন হোল্ডারের হাতে ক্যাচ তুলে দেন এই ব্যাটার। দ্বিতীয় সর্বোচ্চ ৩১ রানে অপরাজিত ছিলেন অধিনায়ক রিয়াদ। ২৪ বল মোকাবিলায় তিনি এই রান করেন। কিন্তু জয় নিয়ে মাঠ ছাড়তে পারেননি। এছাড়া নাঈম শেখ ও সৌম্য সরকার উভয় ১৭ রান করেন।
    সাহিম/বা.বি

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর