বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

তাহিরপুরে ভারতীয় ৩ লাখ রুপিসহ এক হুন্ডি ব্যবসায়ী আটক – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১

সুনামগঞ্জ ২৮ ব্যাটালিয়ান বিজিবি’র অধীনস্থ বিরেন্দ্রনগর(বাগলী) বিজিবি ক্যাম্পের সদস্যরা ভারতীয় ৬০০ টি ৫০০ রুপি নোট( ৩ লাখ ভারতীয় রুপি),একটি হেলমেট, ৩ টি সিম কার্ড, ১ টি মোবাইল ফোন, ১টি মোটরসাইকেলসহ মোঃ শরীফ(৩৮) নামে এক হুন্ডি ব্যবসায়ীকে আটক করেন বিজিবি।

আটককৃত হুন্ডি ব্যবসায়ী হলেন, নেত্রকোনা জেলার কমলাকান্দা উপজেলার বটতলা গ্রামের মোঃ জামাল মিয়া ছেলে মোঃ শরীফ মিয়া(৩৮)।

সুনামগঞ্জ ২৮ ব্যাটালিয়ন বিজিবি’র মিডিয়া সেল জানায়- শুক্রবার (২৯ অক্টোবর) সকাল ৮ টার সময় বিরেন্দ্রনগর বিজিবি ক্যাম্পের নায়েক মোঃ কামরুল হাসানের নেতৃৃৃৃৃত্বে, ভারত-বাংলাদেশের আন্তর্জাতিক সীমারেখার ৪’শ গজ বাংলাদেশের অভ্যন্তরে উপজেলার বিরেন্দ্রনগর (বাগলী) থেকে তাকে আটক করা হয়।

বিরেন্দ্রনগর বিজিবি ক্যাম্পের নায়েক মোঃ কামরুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, এক হুন্ডি ব্যবসায়ী বিপুল পরিমান ভারতীয় রুপি নিয়ে বিরেন্দ্রনগর এলাকা দিয়ে মোটরসাইকেল যোগে যাচ্চে।

এমন সংবাদে ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করি এবং তার দেহ তল্লাশী করে ৩ লাখ ভারতীয় রুপি, ৩টি সিম কার্ড, একটি মোবাইল ফোন পাওয়া যায়, এবং তার সাতে থাকা একটি হেলমেট এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়।
তার বিরুদ্ধে মূদ্রাপাচার আইনে মামলা করার কার্যক্রম চলমান।

এবিষয়টি নিশ্চিত করে সুনামগঞ্জ ২৮ ব্যাটালিয়ন বিজিবি’র অধিনায়ক তসলিম এহসান (পিএসসি) জানান-আটককৃত আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাহিরপুর থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।