সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

সুনামগঞ্জে হত্যা মামলায় আওয়ামীলীগ নেতা ২ দিনের রিমান্ডে – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ১৯৬৬ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১, ৬:৩০ অপরাহ্ণ
  • Print
  • সুনামগঞ্জঃ হত্যা মামলায় সুনামগঞ্জের দিরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়ের দুই দিনের রিমান্ড মঞ্জুর করছেন আদালত।

    শনিবার (৩০ অক্টোবর) দুপুরে দিরাই আদালতের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট খালেদ মিয়া তার রিমান্ড মঞ্জুর করেন।সুনামগঞ্জ কোর্ট ইন্সপেক্টর অসীম চন্দ্র দেব। তিনি বলেন, দিরাই উপজেলার ভটিপাড়া ইউনিয়নে জলমহালকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে রুহেদ মিয়া নামে একজন নিহত হন। এ ঘটনার প্রধান আসামি দিরাই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়কে আজ আদালতে তুলে পুলিশ পাঁচ দিনের রিমান্ড চাইলে আদালত তার দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

    ১৮ অক্টোবর সুনামগঞ্জের দিরাই উপজেলার উদির হাওর জলমহালে মাছ ধরাকে কেন্দ্র করে দিরাই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায় গ্রুপের রুহেল (মেম্বার) ও আমেরিকা প্রবাসী কাজল নুর গ্রুপের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষ বাধে। এতে কাজল নুরের চাচাতো ভাই রুহেদ মিয়া ঘটনাস্থলে নিহত হন।

    এ ঘটনায় করা হত্যা মামলায় শুক্রবার রাতে সিলেট শহরের মদীনা মার্কেট এলাকা প্রদীপ রায়কে গ্রেফতার করা হয়। পরে দিনগত রাতে সুনামগঞ্জের দিরাই থানায় তাকে হস্তান্তর করা হয়।

    সাহিম/বা.বি

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর