সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কুড়িগ্রামে ৪০ চোরাই বাইসাইকেলসহ আটক দুই – গ্রামীন নিউজ২৪ পঞ্চগড়ে নৌকা ডুবির ঘটনায় এখন পর্যন্ত ২৮ লাশ উদ্ধার- গ্রামীন নিউজ২৪ পঞ্চগড়ে নৌকা ডুবির ঘটনায় ২৩ লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরায় মুক্তিযোদ্ধাদের সাথে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী’র মতবিনিময় – গ্রামীন নিউজ২৪ রাজপাড়া থানার ওসির অপসারণ দাবি করা হবে – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে বিশ্ব নদী দিবস উদযাপন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বিশ্ব নদী দিবস উদযাপল র‍্যালী ও আলোচনা সভা – গ্রামীন নিউজ২৪ পঞ্চগড়ে নৌকা ডুবির ঘটনায় ১৬ মরদেহ উদ্ধার, এখনো নিখোঁজ ৩০ – গ্রামীন নিউজ২৪ মোংলায় বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ রাষ্ট্রের ভিত মজবুত করতে সাম্প্রদায়িক অপশক্তিকে রুখে দিতে হবে ড. হাছান মাহমুদ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ফুলছড়িতে উন্নয়নের ধারা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দিলেন আব্দুল গফুর – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৪৬৮ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১, ৪:১৭ অপরাহ্ণ
  • Print
  • সারাদেশে ইতোমধ্যে ধাপে ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। তৃণমূলের ভোটারদের মধ্যে সবচেয়ে বেশি উৎসবের আমেজ হয় এ নির্বাচনে। গাইবান্ধার ফুলছড়ি উপজেলার তফসিল এখনও ঘোষণা না হলেও এরই মধ্যে বড় দল আওয়ামী লীগের প্রার্থীদের গণসংযোগ শুরু হয়ে গেছে।

    ব্রহ্মপুত্র নদ দ্বারা বেষ্টিত ফুলছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চান বর্তমান চেয়ারম্যান আব্দুল গফুর মন্ডল। স্থানীয়দের কাছে ব্যাপক জনপ্রিয় আব্দুল গফুর মন্ডল দলীয় রাজনীতির বিভক্তির কারণে ২০১৬ সালে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বঞ্চিত হয়েও স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হন। ফুলছড়ি-সাঘাটা আসনের সাংসদ ও জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বী মিয়ার অত্যন্ত কাছের মানুষ হিসেবে পরিচিত আব্দুল গফুর মন্ডল দীর্ঘ সময় থেকে দলীয় কর্মকান্ড পরিচালনা করে আসছেন। দলের জন্য বিভিন্ন সময়ে আন্দোলন-সংগ্রাম করেছেন। তার মেয়াদকালে ফুলছড়ি ইউনিয়নে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। চরাঞ্চল হওয়ায় বিভিন্ন রাস্তা সিসি পাকাকরণ সহ কাঁচা রাস্তাগুলো নিয়তিম মেরামত করা হয়েছে। বাজে ফুলছড়ি বাজারের শেডঘর নির্মাণ করেছেন। এছাড়া বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, মসজিদ, মাদ্রাসা, মন্দির, রাস্তা, কালভার্ট উন্নয়নে বিশেষ ভূমিকা রেখেছেন। কয়েক বছর আগেও এ ইউনিয়নে ডাকাতের আতঙ্কে থাকতো এলাকার লোকজন। ডাকাতের হাত থেকে জান-মাল রক্ষার্থে লোকজন দল বেঁধে প্রতিরাতে পালাক্রমে পাহাড়া দিত। তাঁর সাহসী পদক্ষেপের কারণে এলাকায় আর ডাকাত আতঙ্ক নেই। মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে। তিনি দায়িত্ব নেয়ার পর ফুলছড়ি ইউনিয়নকে আধুনিকায়নের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। যেসব কাজ চলমান আছে সেগুলো বাস্তবায়ন হয়ে গেলে ফুলছড়ি ইউনিয়ন একটি মডেল হিসেবে গড়ে উঠবে।

    ফুলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল গফুর মন্ডল বলেন, ফুলছড়ি ইউনিয়নকে উন্নয়নের রোল মডেল বানাতে তিনি বদ্ধপরিকর। গত নির্বাচনে নির্বাচিত হয়ে অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করেছি। দুর্নীতি, মাদক, সন্ত্রাসসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ইউনিয়নের সবাইকে সঙ্গে নিয়ে কাজ করছি। বিশেষ করে গরিব মেধাবী শিক্ষার্থী ও অসহায় মানুষের চিকিৎসার ব্যাপারে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। বর্তমানে আমার নিজ এলাকার জনগণের চাওয়া ও দলীয় নেতাকর্মীদের প্রত্যাশা অনুযায়ী আগামী নির্বাচনে আমি আবারও অংশগ্রহণ করতে চাই। তিনি বলেন, আমার কাজের মূল্যায়ন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নকে ত্বরান্বিত করতে আমাকে নৌকা প্রতীক দেবেন। দল আমাকে নৌকা প্রতীক দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব ইনশাআল্লাহ। আগামী নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে জয়ী হয়ে আবারও ফুলছড়ি ইউনিয়নকে সুন্দরভাবে সাজাবেন এবং ফুলছড়ি ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলা ও উন্নয়নই তার মূল লক্ষ্য বলে তিনি উল্লেখ করেন।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর