সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
চিকিৎসাশাস্ত্রে নোবেল পুরস্কার পেয়েছেন সুইডিশ বিজ্ঞানী – গ্রামীন নিউজ২৪ আফগানিস্তানে শিক্ষা কেন্দ্রে আত্মঘাতী বোমা হামলায় নিহত বেড়ে ৪৩ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ছাগল চুরি করে পালানোর সময় গণধোলাই খেলেন যুবলীগ নেতা – গ্রামীন নিউজ২৪ খালার বাড়িতে চুরি, দেখে ফেলায় খালা ও শিশু ভাইকে হত্যা – গ্রামীন নিউজ২৪ লঘুচাপের প্রভাবে মোংলাসহ সংলগ্ন উপকূলীয় এলাকায় বৃষ্টি বাড়ছে, কমেছে সুন্দরবনে পর্যটকও – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন- গ্রামীন নিউজ২৪ পুলিশ সদস্য কর্তৃক স্ত্রীর কাছ থেকে যৌতুক দাবি ও শারীরিক নির্যাতন – গ্রামীন নিউজ২৪ দেশের পথে রওয়ানা হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা – গ্রামীন নিউজ২৪ শারদীয় দুর্গাপূজায় জঙ্গি হামলার কোনো হুমকি নেই র‍্যাব ডিজি – গ্রামীন নিউজ২৪ ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যার বিচার শুরু – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ঠাকুরগাঁওয়ে শ্রমিক নেতাকে অপহরণ করে মারপিট করার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে- গ্রামীন নিউজ২৪

মোঃ মজিবুর রহমান শেখ, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ / ১৯২ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১, ৭:৫১ অপরাহ্ণ
  • Print
  • ঠাকুরগাঁও জেলা ট্রাক-ট্যাংকলরী কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের কার্যনিবার্হী কমিটির সদস্য আব্দুর রাজ্জাককে অপহরণ করে মারপিট করার অভিযোগ উঠেছে এক যুবলীগ নেতা ও তার সহযোগিদের বিরুদ্ধে।

    ৩১ অক্টোবর রোববার দুপুরে ঠাকুরগাঁও শহরের পুরাতন বাসষ্ট্যান্ড এলাকায় এক প্রতিবাদ সমাবেশে এমন অভিযোগ করেন ঠাকুরগাঁও জেলা ট্রাক-ট্যাংকলরী কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের নেতবৃৃন্দরা। অভিযুক্ত মো. আরিফ ঠাকুরগাঁও জেলা যুবলীগের সহ-সম্পাদক পদে রয়েছে এবং সে শহরের গোয়ালপাড়া এলাকার দানেশ আলীর ছেলে। এ ছাড়াও রয়েছে যুবলীগ নেতা আরিফের সহযোগি শহরের হাজীপাড়া এলাকার নুর মোহাম্মদের ছেলে আরিফ ও মো. সুরকাপ এবং অজ্ঞাত নামা বেশ কয়েকজন।

    শ্রমিক নেতারা জানায়, ৩০ অক্টোবর শনিবার রাতে ঠাকুরগাঁও জেলা ট্রাক-ট্যাংকলরী কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের কার্যনিবার্হী কমিটির সদস্য আব্দুর রাজ্জাককে শহরের পুরাতন বাসষ্ট্যান্ড এলাকা থেকে জোরপূর্বক একটি মাইক্রোবাসে তুলে অপহরণ করে ঠাকুরগাঁও জেলা যুবলীগের সহ-সম্পাদক মো. আরিফ, তার সহযোগি সুরকাপ ও আরেক আরিফ নামে এক ব্যক্তি সহ আরো বেশ কয়েকজন। মাইক্রোবাসের ভতরে শ্রমিক নেতা আব্দুর রাজ্জাককে তারা বেধরক পেটায় এবং শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। পরে আব্দুর রাজ্জাককে শহরের হলপাড়া এলাকায় অবস্থিত ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেলের ব্যক্তি গত কার্যালয়ে নেয়া হয়। সেখানে শ্রমিক নেতা আব্দুর রাজ্জাক অজ্ঞান হলে তাকে তাৎক্ষণিক ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। প্রতিবাদ সভায় ঠাকুরগাঁও জেলা ট্রাক-ট্যাংকলরী কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি সোহরাব হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা ট্রাক-ট্যাংকলরী মালিক সমিতির সভাপতি আসাদুজ্জামান জামান, সাধারণ সম্পাদক জাকারিয়া প্রামানিক, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, ঠাকুরগাঁও জেলা ট্রাক-ট্যাংকলরী কাভার্ড ভ্যান মালিক শ্রমিক ঐক্য পরিষদের আহবায়ক ইন্দ্রজিত গুহ ঠাকুরতা রিংকু, ঠাকুরগাঁও জেলা ট্রাক-ট্যাংকলরী কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সোহেল রানা সহ বিভিন্ন শ্রমিক ও মালিক সংগঠনের নেতৃবৃন্দ। বক্তারা বলেন, শ্রমিক নেতা আব্দুর রাজ্জাককে অপহরণ করে মারপিট করার ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানাচ্ছি। সেই সাথে যদি ২৪ ঘণ্টার মধ্যে অপরাধীদের গ্রেপ্তার করা না হয়, তাহলে কঠোর আন্দোলনের মাধ্যমে পুরো ঠাকুরগাঁও জেলায় পরিবহন বন্ধ করে দেয়ার হুশিয়ারি দেন বক্তারা।

    ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেলের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, শ্রমিক নেতা আব্দুর রাজ্জাককে আমার ব্যক্তিগত কার্যালয়ে আনা হয়। এরপর তার শারীরিক অবস্থার অবনিত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু কি কারণে তাকে আপনার কার্যালয়ে নেয়া হয়েছিল এমন প্রশ্ন করা হলে যুবলীগ নেতা আব্দুল মজিদ আপেল ব্যস্ততা দেখিয়ে ফোন কেটে দেন।

    ঠাকুরগাঁও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর বলেন, কেউ যদি কোন অপরাধমুলক কাজের সাথে জড়িয়ে পড়ে তার দায়ভার সংগঠন নেবে না। ঠাকুরগাঁও জেলা ট্রাক-ট্যাংকলরী কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সোহেল রানা বলেন, অন্যায় ভাবে আমার শ্রমিক নেতা আব্দুর রাজ্জাককে মাইক্রোবাসে তুলে অপহরণ করে মারপিট করা হয়েছে। এ ঘটনায় তীব্র প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবি জানাচ্ছি।

    এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা দায়ের হলে আসামীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর