সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
রাঙামাটিতে বজ্রপাতে নারীসহ ৪ জনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ কৃষকের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছিলেন খালেদা জিয়া: শেখ হাসিনা – গ্রামীন নিউজ২৪ ‘লাব্বাইক’ ধ্বনিতে প্রকম্পিত আরাফাতের ময়দান – গ্রামীন নিউজ২৪ রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ আরসা কমান্ডার গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ বঙ্গবন্ধুর সমাধিতে বিদায়ী সেনাপ্রধানের শ্রদ্ধা – গ্রামীন নিউজ২৪ সাগরে মিয়ানমারের ৩ যুদ্ধজাহাজ, সেন্টমার্টিনে আতঙ্ক – গ্রামীন নিউজ২৪ শিমুল-তানভীর-শিলাস্তির পর দায় স্বীকার বাবুর – গ্রামীন নিউজ২৪ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত – গ্রামীন নিউজ২৪ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট – গ্রামীন নিউজ২৪ ময়মনসিংহে পানিতে ডুবে তিন ভাই-বোনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

সুন্দরগঞ্জে এএসআই তোফাজ্জলকে লাঞ্ছিত ও মারধরের ঘটনায় মামলা আটক ১৩ – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ১৪২৬ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১, ৮:৫৩ অপরাহ্ণ
  • Print
  • গাইবান্ধার সুন্দরগঞ্জে এএসআই তোফাজ্জল হোসেনকে আটক করে লাঞ্ছিত ও মারধরে ঘটনায় মামলা করেছে পুলিশ। মামলার পর অভিযান চালিয়ে ১৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

    রোববার (৩১ অক্টোবর) দুপুর পর্যন্ত সুন্দরগঞ্জের শ্রীপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামে অভিযান চালিয়ে উক্ত ১৩ আসামিকে গ্রেফতার করে পুলিশ।

    বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহিল জামান টেলিফোনে গ্রামীন নিউজ২৪ কে জানান, পুলিশ সদস‌্যকে আটক করে মারধর ও লাঞ্ছিতের ঘটনায় করা মামলায় ১৩ আসামিকে গ্রেফতার করা হয়েছে।
    রিমান্ডের আবেদন করে আসামিদের আদালতে পাঠানো হয়েছে। মামলার অন‌্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

    এর আগে শনিবার (৩০ অক্টোবর) রাতে কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান বাদী হয়ে সুন্দরগঞ্জ থানায় মামলাটি করেন।

    মামলায় ধর্মপুর গ্রামের মাসুদ মিয়াকে প্রধান আসামি করে ২০ জন নামীয় ও অজ্ঞাত ৬০ থেকে ৭০ জনকে আসামি করা হয়। গ্রেফতার আসামিরা হলেন আবদুল খালেক, আমজাদ আলী, সুমন মিয়া, বকুল মিয়া, মকুল মিয়া, জহুরুল ইসলাম, শাহজাহান আলী, আবদুর রাজ্জাক, হামিদুল ইসলাম, রবিউল মিয়া, ইসলাম মিয়া, নাজমুল হক ও রাজু মিয়া। তাদের সবার বাড়ি ধর্মপুর গ্রামে।

    মামলার বাদী এজাহারে উল্লেখ করেন, গত ২৯ অক্টোবর রাত সাড়ে ৮টার দিকে একটি মামলার বাদী মৌসুমি আকতারের বাড়ি যান কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী উপপরিদর্শক (এএসআই) তোফাজ্জল হোসেন। পরে বাদীর অভিযোগ শুনে ফেরার সময় বাদী মৌসুমির ভাসুর মাসুদ এএসআই তোফাজ্জলকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন।

    এরপর মিথ‌্যা গুজব ছড়িয়ে এলাকাবাসীকে ডেকে এনে তোফাজ্জলকে বাড়ির উঠানের আমগাছে বেঁধে মারধর করাসহ তার পকেটে থাকা নগদ টাকা ও হাতঘড়ি ছিনিয়ে নেয়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করতে গেলে এলাকাবাসী উত্তেজিত হয়ে হামলার চেষ্টা চালায়।

    উল্লেখ্য, শুক্রবার (২৯ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে পারিবারিক মামলার তদন্ত করতে সুন্দরগঞ্জ উপজেলার ছড়ারপাতা গ্রামের এক সৌদিপ্রবাসীর বাড়িতে যান এএসআই তোফাজ্জল হোসেন। অভিযোগ ওঠে, গোয়ালঘরে ‘আপত্তিকর অবস্থায়’ ওই বাড়ির এক নারীর সঙ্গে তাকে দেখে ফেলেন প্রতিবেশীরা। বিষয়টি জানাজানি হলে উত্তেজিত জনতা তোফাজ্জলকে আটক করে বাড়ির উঠানের একটি আমগাছের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে।

    পরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তোফাজ্জল হোসেনকে কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্র থেকে গাইবান্ধার পুলিশ লাইনে ক্লোজড করা হয়।
    সাহিম/বা.বি


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর