শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

গোদাগাড়ী উপজেলার ০৪নং রিশিকুল‌ ইউনিয়নের নৌকার প্রার্থীর ‌গনসংযোগ দোয়া ও ভোট প্রার্থনা – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১

রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার ০৪নং ‌রিশিকুল ইউনিয়নের ‌নৌকার মাঝি, মোঃ শহিদুল ইসলাম (টুলু‌) ইউনিয়ন বাসির সমর্থন, দোয়া ও ভোট প্রার্থনায়‌ আজ গনসংযোগ করেন। তিনি বর্তমানে ‌চেয়ারম্যান‌ হিসেবে দায়িত্ব পালন করছেন।

এলাকার জনগণের পাশে থেকে তিনি বিভিন্ন সহযোগীতা‌‌ ও উন্নয়ন করার চেষ্টা করেছেন বলে তিনি জানান। তিনি ‌দীর্ঘদিন যাবত আওয়ামীলীগের দায়িত্বে ছিলেন‌ ও ‌তিনি বর্তমানে রিশিকুল ইউনিয়ন আওয়ামীলীগের ‌সাধারন সম্পাদক, সাবেক ‌রিশিকুল‌ ইউনিয়ন আওয়ামী ‌যুবলীগের সভাপতি ছিলেন ‌বিধায় তিনি তার রাজনৈতিক জীবনে জনগনের পাশে থেকে সেবা প্রদান করেছেন ,আর তার ই ধারাবাহিকতায় আগামী ১১ই নভেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও গোদাগাড়ী তানোরের মাননীয় সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী তাকে ‌আবারও নৌকা প্রতীক মনোনয়ন দিয়েছেন। তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও গোদাগাড়ী তানোরের মাননীয় সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক‌‌ চৌধুরী সহ ‌ইউনিয়ন, উপজেলা বিশেষ করে গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সহ জেলা ও কেন্দ্রীয় কমিটির সম্মানিত বাংলাদেশ আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন, পাশাপাশি তিনি ইউনিয়ন বাসির সমর্থন, দোয়া ও ভোট প্রার্থনা করেন এবং তিনি বলেন আমি চেয়ারম্যান নির্বাচিত হলে ‌ইউনিয়ন বাসির অসমাপ্ত কাজ ‌গুলো আমি‌ সমাপ্ত করব ইনশাল্লাহ। আমি চেয়ারম্যান ‌হিসেবে দায়িত্ব পালন ‌করছি এবং ইউনিয়ন ‌বাসির সুখে দুঃখে পাশে ছিলাম,আছি থাকব ইনশাল্লাহ। আমি আমার ইউনিয়ন পরিষদের মানুষের উন্নয়নের জন্য কাজ করতে চাই যদি আমার ইউনিয়ন বাসি আগামী ১১ই নভেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করেন, আমি ইউনিয়ন বাসির পাশে থাকব ইনশাল্লাহ।‌

আমি আশাবাদী আমার ইউনিয়ন বাসি আগামী নির্বাচনে আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে চেয়ারম্যান পদে নির্বাচিত করবেন। আমার জানামতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রেরিত অনুদান ইউনিয়ন বাসি ভোগ করতে পেরেছেন যার অবদান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও গোদাগাড়ী তানোরের মাননীয় সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী সহ উপজেলা চেয়ারম্যান জনাব জাহাঙ্গীর আলম ও এলাকার আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দের। তিনি এক প্রশ্নের জবাবে বলেন আল্লাহর রহমতে আমি ‌ সুস্থ থেকে বাকি জীবন ইউনিয়ন বাসির পাশে সেবা করতে চাই সেই আলোকে আমার ইউনিয়ন বাসি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী সহ মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে আমাকে চেয়ারম্যান পদে নির্বাচিত করবেন ইনশাল্লাহ। তিনি এক প্রশ্নের জবাবে বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বারবার বলেছেন আওয়ামীলীগের পদে থেকে নৌকা প্রতীকের বিরুদ্ধে নির্বাচনে অংশ না নেয়ার জন্য তার পর ও ‌কেউ ‌আমাদের দলের নাম ‌ভাঙ্গিয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করছেন ‌এটা আমার বোধগম্য হয় না ।তাই তিনি আশাবাদী তারা‌ আমাকে সম্মান ‌না করলেও মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর প্রতি সম্মান জানিয়ে নৌকার পক্ষে কাজ করবেন আর যদি ‌ পক্ষে কাজ না করেন সে বিষয়ে আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মাননীয় সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী, গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি ‌সুদৃষ্টি আকর্ষণ করছি উনারা এ‌‌ বিষয়ে ‌সিদ্ধান্ত গ্রহণ ‌করবেন‌। তিনি নৌকা প্রতীক জয়ী করার লক্ষ্যে ইউনিয়ন বাসির সমর্থন, দোয়া ও ভোট প্রার্থনা করেন।জনমত জরিপে জানা যায় তার অবস্থান মাঠ পর্যায়ে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। তিনি ইউনিয়ন বাসির সার্বিক মঙ্গল কামনা করে মুসলিম ভাইদের জন্য সালাম ও অন্যান্য ধর্ম বর্ণ নির্বিশেষে সকলকে আদাব, নমস্কার, জোহা ও গড়ডাঙ্গি জানিয়ে নৌকা মার্কায় ভোট চেয়ে সাক্ষাৎকার শেষ করেন।

তিনি ইউনিয়নের সকল মানুষের প্রতি শ্রদ্ধাবোধ ও সম্মান প্রদর্শন করে বলেন এইবার তাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন ইনশাল্লাহ। তিনি তার বহর নিয়ে ০১,(আলোকছত্র) নং ওয়ার্ডের বিভিন্ন গ্রাম ও ০৫ নং ওয়ার্ডের ভানপুর গ্রামের মুড়ে মুড়ে ‌গনসংযো করেন এ সময় উপস্থিত ছিলেন রিশিকুল ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মোঃ আখতারুজ্জামান আখতার, বর্তমান রিশিকুল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ সোহেল রানা, মোঃ খোদাবক্স কাজল‌ সভাপতি যুবলীগ রিশিকুল ইউনিয়ন, মোঃ নুরুজ্জামান পান্না প্রচার ও প্রকাশনা সম্পাদক ‌যুবলীগ রিশিকুল ইউনিয়ন, মোঃ মাহবুব হোসেন ‌সোহাগ‌ সদস্য ইউনিয়ন যুবলীগ‌, ওমর ফারুক ‌সেক্রেটারী কৃষক লীগ রিশিকুল ইউনিয়ন, শ্রী অমৃত ‌কুমার‌ সভাপতি ‌ছাত্রলীগ রিশিকুল ইউনিয়ন, শ্রী ‌প্রশান্ত‌ সরদার ‌ছাত্রলীগ সভাপতি ‌০৪ নং ‌ওয়ার্ড‌ ‌সহ‌ অন্যান্য নেতৃবৃন্দ।