সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের রেলপথ নির্মাণের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পে নিহতের ঘটনায় বাংলাদেশে রাষ্ট্রীয় শোক আজ – গ্রামীন নিউজ২৪ রাশিয়ার সেনাবাহিনীর সাবেক ক্যাপ্টেন কুখ্যাত’ সেনা কমান্ডার নিহত – গ্রামীন নিউজ২৪ তুরস্ক ও সিরিয়ায় ভুমিকম্পে নিহতের সংখ্যা প্রায় ১৬ হাজারে পৌঁছেছে – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় নাগরিক উন্নয়ন সংস্থার শীতবস্ত্র বিতরণ – গ্রামীন নিউজ২৪ মোংলা বন্দরে এসেছে কয়লার জাহাজ – গ্রামীন নিউজ২৪ সংসদে বিদ্যুৎ-গ্যাসের দাম বাড়ার কারন জানালেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক জাহাঙ্গীরের বহিষ্কার আদেশ প্রত্যাহার- গ্রামীন নিউজ২৪ বালিয়াডাঙ্গীতে প্রতিমা ভাংচুরের ঘটনা স্থান থেকে ফিরে বিএনপির সংবাদ সম্মেলন – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় নিরাপদ খাদ্য বিষয়ে জনসচেতনতা মূলক কর্মশালা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

মোংলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত – গ্রামীন নিউজ২৪

শেখ রাফসান বাগেরহাট প্রতিনিধিঃ / ২০৭৫ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১, ২:৩৭ অপরাহ্ণ
  • Print
  • “মুজিব বর্ষে শপথ করি,দূর্যোগে জীবন-সম্পদ রক্ষা করি”এই প্রতিপাদ্যকে সামনে রেখে মোংলায় পালিত হচ্ছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২১। এ উপলক্ষে বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকাল ১১টায় মোংলা ফায়ার সার্ভিস স্টেশনে আলোচনাসভা ও মহড়া অনুষ্ঠিত হয়।

    অনুষ্ঠানে মোংলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর কর্মকর্তা (ওয়ার হাউজ ইনেসপেক্টর) মোঃ লিটন হাওলাদার’র সভাপত্বিতে প্রধান অতিথি ছিসেবে উপস্থিত ছিলেন মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার। এসময় স্থনীয় নেতৃবৃন্দসহ আরো অনেকে এসময় উপস্থিত ছিলেন।

    প্রধান অতিধির বক্তৃতায় কমলেশ মজুমদার বলেন, মানুষের বিপদের সময় অতন্ত্র প্রহরী হিসেবে কাজ করছে ফায়ার সার্ভিসের কর্মীরা। সকল দুর্যোগে সরকারের প্রথম সাড়াদানকারী হিসেবে কাজ করে বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। সরকারের এ প্রতিষ্ঠানের সদস্যগন দিবারাত্রী ২৪ঘন্টাই প্রাকৃতিক ও মানব সৃষ্ট সকল বিপদগ্রস্ত মানুষের পাশে দাড়ায় তারা। আর তাদের সহযোগীতার কারনেই প্রলয়ংকারী দুর্যোগ বা অগ্নিকান্ড থেকে মানুষের ক্ষয়ক্ষতি কমিয়ে আনতে সহায়তা করেন ফায়ার সাভিস কর্মীরা। আলোচনা সভা শেষে ফায়ার সার্ভিস কর্মীরা দূর্ঘটনার সময় উদ্ধার কার্যক্রম ও অগ্নিনির্বাপণি মহড়া প্রদর্শন করেন।

    এবছর ০৪ নভেম্বর থেকে ০৬ নভেম্বর পর্যন্ত ৩দিন ব্যাপী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২১ পলিত হবে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর