সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সেরা রিপোর্টিংয়ে দুই সাংবাদিককে ক্রেস্ট ও সম্মাননা দিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষ – গ্রামীন নিউজ২৪ মোংলা বন্দর প্রতিষ্ঠার ৭২ বছরঃ বন্দরের সক্ষমতা বেড়েছে কয়েকগুন – গ্রামীন নিউজ২৪ রাজশাহীর ৮ জেলায় চলছে পরিবহন ধর্মঘট – গ্রামীন নিউজ২৪ জাগো২৪.নেটের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ আয়াতের লাশের আরেকটি অংশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ শুরু হলো মহান বিজয়ের মাস – গ্রামীন নিউজ২৪ রাজশাহীতে গলা কেটে নারী হত্যা, কার্যকর হলো রকিবুরের ফাঁসি – গ্রামীন নিউজ২৪ হেরে গিয়েও পোলান্ড শেষ ষোলতে – গ্রামীন নিউজ২৪ তাহিরপুরে তিন সাংবাদিকের বিরুদ্ধে চোরাকারবারিদের মিথ্যা মামলা: সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরায় বিনামূল্যে এসএসসি-৯৩ ব্যাচের অক্সিজেন সিলিন্ডার বিতরন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে পরিবহন শ্রমিক ও মালিকদের আন্দোলনে বিএনপি’র সমর্থন মির্জা ফখরুল – গ্রামীন নিউজ২৪

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি / ১৮৭ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১, ৬:৫১ অপরাহ্ণ
  • Print
  • জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে পরিবহন শ্রমিক ও মালিকদের যে কর্মসুচি তাতে বিএনপি অবশ্যই সমর্থন জানাবে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

    আজ ৪ নভেম্বর বৃহস্পতিবার বিকালে তার নিজ জেলা ঠাকুরগাঁওয়ের কালিবাড়ির বাসভবনে সাংবাদিকদের এসব কথা বলেন। এ সময় ঠাকুরগাঁও জেলা বিএনপির সহ – সভাপতি আল মামুন, সাধারন সম্পাদক মির্জা ফয়সাল আমিন সহ বিএনপি অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    মির্জা ফখরুল আরো বলেন, সরকার জ্বালনি তেলের দাম অস্বাভাবিক ভাবে বাড়িয়ে দিয়েছে। একদিকে যখন দেশের মানুষ দ্রব্যমূল্য বৃদ্ধির কারণে হিমশিম খাচ্ছেন ঠিক সেই সময় স্বাভাবিক ভাবেই জ্বালনি তেলের দাম বৃদ্ধিতে দ্রব্যমূল্য আরো বেড়ে যাবে। বিদ্যুতের দাম প্রতিবছর বাড়াতে সাধারণ ভোক্তাদের জন্য অসহনিয় অবস্থা সৃষ্টি করেছে। হঠাৎ করে টিসিবি পণ্যের দামও বাড়িয়ে দেয়া হয়েছে। সাধারণ মানুষের উপর এই নির্যাতন আরো বাড়িয়ে দেয়া হলো। তিনি আরো বলেন, যেহুতু এই সরকার নির্বাচিত নয়, সরকারকে কোথাও জবাবদিহি করতে হয়না সেহুতে তাদের ব্যাবসায়ী মুনাফা ও পকেট ভাড়ি করার জন্য সমস্ত কিছুর দাম বাড়িয়ে চলছে। সবকিছুর দাম বাড়িয়ে এই সরকার সাধারণ মানুষের সাথে দমণমূলক আচরণ করছে। এতে বিএনপি মনে করে দেশের সামগ্রিক অর্থনীতির উপর প্রচন্ড চাঁপ সৃষ্টি হবে, মানুষের আয় কমে যাবে এবং এদেশের অর্থনীতিতে নেতিবাচক প্রভাব পড়বে। জ্বালানি তেলের মূল্যবৃদ্ধিতে বিএনপির দলীয় কর্মসুচি পরবর্তীতে জানানো হবে বলে সাংবাদিকদের জানান মির্জা ফখরুল।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর