সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দেশের অর্থনীতি বেশ শক্ত অবস্থানে প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ মোংলায় ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের শিকার – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত – গ্রামীন নিউজ২৪ নগরঘাটায় খাদ্যনালীতে বুকের দুধ আটকে এক শিশুর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ পাবনার আটঘরিয়ায় ১ কেজি ৬শ গ্রাম গাঁজাসহ তুষার নামক এক মাদক ব্যবসায়ী গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ দুর্যোগ প্রবন কয়রায় গৃহহীনদের জন্য গড়ে তোলা হয়েছে নিরাপদ আবাসন রয়েছে কর্মমুখী পরিকল্পনা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন শ্রেষ্ঠ চেয়ারম্যান লিয়াকত হোসেন আলাল – গ্রামীন নিউজ২৪ থাইল্যান্ডের কাছে হার পাকিস্তানের – গ্রামীন নিউজ২৪ অপহরণ করে মুক্তিপন দাবী আটক- ৫ – গ্রামীন নিউজ২৪ দুটি ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ঢাকার আশুলিয়া থেকে স্বামী-স্ত্রী ও সন্তানের লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ১২৯৩ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ৭ নভেম্বর, ২০২১, ৯:৫৯ পূর্বাহ্ণ
  • Print
  • ঢাকার অদূরে আশুলিয়ায় ভাড়া বাসার একটি কক্ষ থেকে স্বামী-স্ত্রী ও সন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

    গতকাল শনিবার (৬ নভেম্বর) দিনগত রাত ১০টার দিকে আশুলিয়ার জামগড়া বটতলা এলাকার ফজর আলী মালিকানাধীন টিনসেট বাড়ির একটি কক্ষ থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

     

    নিহত রোজিনা আক্তার ও স্বামী সবুর আলী কুড়িগ্রাম জেলা ফুলবাড়ি থানার চরগোরুক মণ্ডল গ্রামের বাসিন্দা। রোজিনা আক্তার একটি পোশাক কারখানা চাকরি করতো ও সবুর অটোরিকশা চালক ছিলেন। তাদের ৯ বছরের মেয়ে সুমাইয়া স্থানীয় একটি মাদ্রাসায় পড়ালেখা করতো বলে জানা গেছে।

    নিহতের স্বজন ও পুলিশ জানান, বৃহস্পতিবার রাতে কাজ শেষে স্বামী স্ত্রী বাসায় আসে। এরপর থেকে গত দুদিন ঘরের মধ্য থেকে তাদের কোন সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। এতে সন্দেহ হয় প্রতিবেশীদের। পরে তারা শনিবার ১০ টার দিকে পাশের একটি কক্ষে থেকে টিনের ফাঁক দিয়ে স্বামী সবুর আলীর মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পান। বিষয়টি আশুলিয়া থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে এসে দরজা ভেঙে স্বামী-স্ত্রী ও সন্তানের মরদেহ উদ্ধার করে।

     

    এ বিষয়ে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ গনমাধ্যমকে জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে স্ত্রী ও মেয়েকে শ্বাসরোধ করে হত্যার পর আত্মহত্যা করেছে স্বামী। ঘটনাটি একদিন আগে হতে পারে। তবে ময়না তদন্তের প্রতিবেদন পেলে বিষয়টি আরও নিশ্চিত হওয়া যাবে। তবে কি কারণে এ ঘটনা ঘটেছে তা তদন্তের পর জানা যাবে।

    সাহিম/বা.বি

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর