সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে অপহরণ ও মারধর: মাইক্রোবাস উদ্ধারসহ গ্রেপ্তার ১ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ কোন অবস্থাতেই সাম্প্রদায়িক বিভেদ সৃষ্টি করা চলবেনা না – ধর্মমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ শান্তিচুক্তির পর থেকে পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের সার্বিক উন্নয়নে অসামান্য পরিবর্তন ঘটেছে -জাতিসংঘে পার্বত্য সচিব – গ্রামীন নিউজ২৪ সাঘাটায় সেফটি ট্যাংক থেকে ছাত্রের মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ ৭ দিন বন্ধ সব স্কুল-কলেজ – গ্রামীন নিউজ২৪ অ্যাসেম্বলি বন্ধ প্রাথমিক বিদ্যালয়ে – গ্রামীন নিউজ২৪ ঢাকাগামী চলন্ত লঞ্চে আগুন – গ্রামীন নিউজ২৪ শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল – গ্রামীন নিউজ২৪ জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

গাইবান্ধায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোটারঃ / ১৪৫৮ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ৮ নভেম্বর, ২০২১, ৩:২৫ অপরাহ্ণ
  • Print
  • গাইবান্ধা সদর উপজেলায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে।

    সরেজমিনে এলাকায় গেলে এলাকাবাসী জানান, স্বামী ফজলে রাব্বীর নির্যাতনের কারনে স্ত্রী রতনা বেগম নিহত হয়েছেন।

     

    সোমবার (৮ নভেম্বর) সকাল ১১টার দিকে উপজেলার খোলাহাটী ইউনিয়নের উত্তর খোলাহাটী গ্রাম থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

    স্থানীয়রা জানান, রবিবার সকালে ফজলে রাব্বী তার নয় বছরের ছেলেকে মারধোর করতে থাকে। এসময় স্ত্রী রতনা বেগম সন্তানকে মারতে বাঁধা দেয়। এ নিয়ে তাদের মাঝে ঝগড়া হয়। এক পর্যায়ে ফজলে রাব্বী রাতে তার স্ত্রীকে মারধোর করে। সোমবার সকালে রতনার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনান্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে।

     

     

    জানা যায়, গাইবান্ধার ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া গ্রামের মৃত জাহাঙ্গীর আলমের মেয়ে রতনা বেগমের সাথে সদর উপজেলার উত্তর খোলাহাটী গ্রামের আব্দুল লতিফ মিস্ত্রীর ছেলে ফজলে রাব্বীর সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। সংসার জীবনে তাদের নয় বছর ও তিন বছরের দুটি ছেলে সন্তান রয়েছে।

    এদিকে রতনা বেগমের মা গোলেজা বেগম বলেন, বিয়ের পর থেকে বিভিন্ন সময় রতনার ওপর নানা নির্যাতন করে আসছিল স্বামী ফজলে রাব্বী। এর আগে স্থানীয়রা কয়েকটি গ্রাম শালিস করেন। কিন্তু তার কিছুদিন পর আবার নির্যাতন করে রাব্বী। তার দাবি, আমার মেয়েকে রাতে হত্যা করে ঘরে মরদেহ রেখে দিয়েছে রাব্বি। আমি এই হত্যাকারীর ফাঁসী চাই।

    গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আব্দুর রউফ বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসার জন্য একজনকে আটক করা হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

    সাহিম/বা.বি


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর