সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
চিকিৎসাশাস্ত্রে নোবেল পুরস্কার পেয়েছেন সুইডিশ বিজ্ঞানী – গ্রামীন নিউজ২৪ আফগানিস্তানে শিক্ষা কেন্দ্রে আত্মঘাতী বোমা হামলায় নিহত বেড়ে ৪৩ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ছাগল চুরি করে পালানোর সময় গণধোলাই খেলেন যুবলীগ নেতা – গ্রামীন নিউজ২৪ খালার বাড়িতে চুরি, দেখে ফেলায় খালা ও শিশু ভাইকে হত্যা – গ্রামীন নিউজ২৪ লঘুচাপের প্রভাবে মোংলাসহ সংলগ্ন উপকূলীয় এলাকায় বৃষ্টি বাড়ছে, কমেছে সুন্দরবনে পর্যটকও – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন- গ্রামীন নিউজ২৪ পুলিশ সদস্য কর্তৃক স্ত্রীর কাছ থেকে যৌতুক দাবি ও শারীরিক নির্যাতন – গ্রামীন নিউজ২৪ দেশের পথে রওয়ানা হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা – গ্রামীন নিউজ২৪ শারদীয় দুর্গাপূজায় জঙ্গি হামলার কোনো হুমকি নেই র‍্যাব ডিজি – গ্রামীন নিউজ২৪ ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যার বিচার শুরু – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

আয়ারল্যান্ডে বাস ছিনতাইয়ের পরে আগুন ধরানোর ঘটনা ঘটেছে – গ্রামীন নিউজ২৪

আন্তর্জাতিক ডেস্কঃ / ১২২৪ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ৮ নভেম্বর, ২০২১, ৬:৩৫ অপরাহ্ণ
  • Print
  • আয়ারল্যান্ডের কাউন্টি এন্ট্রিমে ছিনতাইয়ের পর একটি যাত্রীবাহী বাসে আগুন ধরিয়ে দেওয়ার ঘটনা ঘটেছে বলে সোমবার বিবিস’র এক প্রতিবেদনে জানাগেছে।

    ওই প্রতিবেদনে বলা হয়েছে, নিউটাউন অ্যাবের চার্চ রোডে ভ্যালি লিজার সেন্টারের কাছে স্থানীয় সময় রোববার রাতে এই ঘটনা ঘটে।
    পুলিশ জানান, চার ব্যক্তি বাসে উঠে সব যাত্রী ও চালককে নেমে যাওয়ার নির্দেশ দেয়। সবাই নেমে যাওয়ার পর তারা বাসে আগুন ধরিয়ে দেয়।

     

    তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলে জানিয়েছে পুলিশ।

     

    এই নিয়ে আয়ারল্যান্ডের উত্তরাঞ্চলে চলতি সপ্তাহে দ্বিতীয়বারের মতো যাত্রীবাহী বাস ছিনতাইয়ের পর আগুন ধরিয়ে দেওয়ার ঘটনা ঘটল।

     

    রোববারের ঘটনার পর অবকাঠামো মন্ত্রী নিকোলা ম্যালন বলেন, গণপরিবহন কর্মীদের আবার টার্গেট করা হয়েছে। এই বিষয়টি ‘অসম্মানজনক এবং ঘৃণ্য’।
    সাহিম/বা.বি

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর