সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা – গ্রামীন নিউজ২৪ নারী এশিয়া কাপে বাংলাদেশের শুভ সূচনা – গ্রামীন নিউজ২৪ একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খান আর নেই – গ্রামীন নিউজ২৪ শাকিব-বুবলীর সন্তানের খবরে ভক্তের মিষ্টি বিতরণ – গ্রামীন নিউজ২৪ রাজধানীর মীরবাগ থেকে গৃহবধুর লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ মাঠে গড়ালো নারী এশিয়া কাপ, টস হেরে বোলিংয়ে বাংলাদেশ- গ্রামীন নিউজ২৪ নড়াইলে এসএসসি পরীক্ষার্থীর উপর সন্ত্রাসী হামলা – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরা জেলা পরিষদে মন্ত্রানালয়ের চিঠি জালিয়াতি করে বাবার নামে এতিমখানা – গ্রামীন নিউজ২৪ কয়রায় ছোট ভাইয়ের দায়ের কোপে বিছিন্ন বড় ভাইয়ের হাত – গ্রামীন নিউজ২৪ আইজিপি হিসেবে চৌধুরী আবদুল্লাহ আল-মামুন আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

কুষ্টিয়ার মিরপুরে ভোটকেন্দ্রে প্রিজাইডিং অফিসারের মৃত্যু – গ্রামীন নিউজ২৪

এস এম রওনক, কুষ্টিয়া প্রতিনিধিঃ / ৯০৫ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১, ৯:২৪ পূর্বাহ্ণ
  • Print
  • কুষ্টিয়ার মিরপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন করতে গিয়ে কেন্দ্রে থাকা অবস্থায় প্রিজাইডিং অফিসার জয়নাল আবেদিনের মৃত্যু হয়েছে। বুধবার (১০ অক্টোবর) দিবাগত রাত ১২ টা ২০ মিনিটে মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের ৬নং ওয়ার্ড রামনগর তিঁতুতলা কেন্দ্রে তিনি হঠাৎ অসুস্থ হয়ে মারা যান।

     

    জয়নাল আবেদিন মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের নিমতলা কলেজের শিক্ষক ছিলেন। ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে তিনি ঐ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার হিসাবে দায়িত্ব পান। ঐ কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসার আনোয়ারুল ইসলাম জানান, রাত সাড়ে ১১টার দিকে প্রিজাইডিং অফিসার জয়নাল আবেদীন শরীরটা ভালো না বলে জানায়। পরে বলে শ্বাস নিতে কষ্ট হচ্ছে। পরে তিনি শুয়ে পড়েন এবং আস্তে আস্তে নিস্তেজ হয়ে যান। স্থানীয় চিকিৎসককে খবর দিলে তিনি এসে তাকে মৃত বলে ঘোষণা করেন।

     

    কুর্শা ইউনিয়ন নির্বাচনের রির্টানিং কর্মকর্তা নুরুল ইসলাম নান্নু জানান, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে কুর্শা ইউনিয়নের ৬নং ওয়ার্ড কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের মৃত্যুর সংবাদ পেয়েছি। বিস্তারিত পরে জানানো যাবে।

    তবে স্থানীয়দের ধারনা নির্বাচন নিয়ে প্রার্থীর পক্ষ থেকে চাপে ভীত হয়ে তার মৃত্যু হতে পারে। উক্ত ইউনিয়নে আওয়ামী লীগ, জাসদ ও আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে একাধিকবার আধিপত্য বিস্তার নিয়ে হামলার ঘটনা ঘটেছে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর