সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কোনো বিদেশি রাষ্ট্রের দাসত্ব করে না আ. লীগ – গ্রামীন নিউজ২৪ ২৩৮ বার হেরেও ফের নির্বাচনে লড়বেন তিনি – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু দুশ্চিন্তায় গ্রামের মানুষ – গ্রামীন নিউজ২৪ যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ – গ্রামীন নিউজ২৪ কর্ণফুলীতে ফিশিং ট্রলারে বিস্ফোরণ, দগ্ধ ৬ – গ্রামীন নিউজ২৪ বরগুনা প্রেসক্লাব দখলের অপচেষ্টা ও হামলা মামলায় ৭ জন কারাগারে – গ্রামীন নিউজ২৪ ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ৭ এপ্রিল থেকে – গ্রামীন নিউজ২৪ একনেকে ৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় প্রথম সৌদি নারী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

সাদুল্লাপুরে বঙ্গবন্ধুর ম্যুরালসহ বিভিন্ন কাজের উদ্বোধন করলেন এমপি স্মৃতি – গ্রামীণ নিউজ২৪

সুলতান মিয়া, সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি: / ৬৭৪ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১, ৮:৫৬ অপরাহ্ণ
  • Print
  • গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে নবনির্মিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করাসহ বিভিন্ন ধরণের উন্নয়নমূলক কাজের উদ্বোধন করলেন গাইবান্ধা-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি।

    বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুরে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    এ সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহীনুল ইসলাম মণ্ডল শাহীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি।

    বিশেষ অতিথি সাদুল্লাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সাহারিয়া খান বিপ্লব, রংপুর বিভাগের স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মনির কুমার শর্মা, গাইবান্ধা বিএমএ সভাপতি ডা. মতিয়ার রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায়, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যাপক আব্দুল জলিল সরকার, সাদুল্লাপুর প্রেসক্লাব সভাপতি শাহজাহান সোহেল, আবাসিক মেডিকেল অফিসার ডা. সুরঞ্জন কুমার সরকার, ডা. রাসেল আবছার ও ডা. হাবিবুর রহমান প্রমুখ।

    এমপি উম্মে কুলসুম স্মৃতি বলেন, সাদুল্লাপুর ও পলাশবাড়ী উপজেলার মানুষের জন্য কিছু করতে চাই। সেদিক দিয়ে নানা ধরণের উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন করার পরিকল্পনা রয়েছে। সেই সঙ্গে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য একটি এ্যাম্বুলেন্স এ বছরের মধ্যে প্রদানের চেষ্টা করা হচ্ছে।

    এর আগে কমিউনিটি ক্লিনিক, এক্স-রে মেশিন, সিসি ক্যামেরা, হ্যাণ্ড ওয়াসিং কর্ণার ও এ্যাম্বুলেন্স গ্যারেজ উদ্বোধন করেন এমপি অ্যাডভোকেট উম্মে কুলছুম স্মৃতি।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর