সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের রেলপথ নির্মাণের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পে নিহতের ঘটনায় বাংলাদেশে রাষ্ট্রীয় শোক আজ – গ্রামীন নিউজ২৪ রাশিয়ার সেনাবাহিনীর সাবেক ক্যাপ্টেন কুখ্যাত’ সেনা কমান্ডার নিহত – গ্রামীন নিউজ২৪ তুরস্ক ও সিরিয়ায় ভুমিকম্পে নিহতের সংখ্যা প্রায় ১৬ হাজারে পৌঁছেছে – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় নাগরিক উন্নয়ন সংস্থার শীতবস্ত্র বিতরণ – গ্রামীন নিউজ২৪ মোংলা বন্দরে এসেছে কয়লার জাহাজ – গ্রামীন নিউজ২৪ সংসদে বিদ্যুৎ-গ্যাসের দাম বাড়ার কারন জানালেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক জাহাঙ্গীরের বহিষ্কার আদেশ প্রত্যাহার- গ্রামীন নিউজ২৪ বালিয়াডাঙ্গীতে প্রতিমা ভাংচুরের ঘটনা স্থান থেকে ফিরে বিএনপির সংবাদ সম্মেলন – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় নিরাপদ খাদ্য বিষয়ে জনসচেতনতা মূলক কর্মশালা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

মেট্রোরেলের আরো ৪টি কোচ ও ২ ইঞ্জিন নিয়ে মোংলা বন্দর জেটিতে বিদেশী জাহাজ – গ্রামীন নিউজ২৪

শেখ রাফসান বাগেরহাট) প্রতিনিধিঃ / ৪৮৩ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১, ৯:০৫ অপরাহ্ণ
  • Print
  • মেট্রোরেলের ৬ষ্ঠ চালানের মালামাল নিয়ে মোংলা বন্দরে ভিড়েছে বিদেশী জাহাজ এম, ভি ব্রাইট কোরাল।জাপানের কোবে বন্দর থেকে মেট্রোরেলের এ মালামাল নিয়ে আসা জাহাজটি শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে বন্দরের ৯ নম্বর জেটিতে ভিড়ে।

     

    বিদেশী এই জাহাজটির স্থানীয় শিপিং এজেন্ট এনসিয়েন্ট স্টিম শিপ কোম্পানী লিমিটেডের জেনারেল ম্যানেজার মোঃ ওহিদুজ্জামান জানান, জাহাজটিতে মেট্রোরেলের ৪টি রেলওয়ে কোচ/বগি ও ২টি ইঞ্জিনসহ ২৮ প্যাকেজ মেশিনারী পণ্য রয়েছে। শনিবার সকাল থেকে জাহাজ হতে এ মালামাল খালাস কাজ শুরু হবে। খালাস করে নদী পথে নেয়া হবে ঢাকার উত্তরার দিয়াবাড়ী ডিপোতে।

     

    মোংলা বন্দর কর্তৃপক্ষের হারবার মাস্টার কমান্ডার শেখ ফখরউদ্দীন জানান, ১২ নভেম্বর ৪টি কোচ ও ২টি ইঞ্জিন নিয়ে এম,ভি ব্রাইট কোরাল বন্দর জেটিতে ভিড়েছে। এর আগে গত ২ অক্টোবর ৪টি ইঞ্জিন ও ৮টি কোচ নিয়ে এম,ভি এসপিএম ব্যাংকক, ১২ সেপ্টেম্বর ৪টি কোচ ও ২টি ইঞ্জিন নিয়ে এম,ভি প্রেসার্স কোরাল, ২০ জুলাই এম,ভি হরিজন-০৯ জাহাজে ১০টি কোচ ও ২টি ইঞ্জিন, ৫ মে এম,ভি ওশান গ্রেস জাহাজে ৬টি কোচ এবং ৩১ মার্চ এম,ভি এসপিএম ব্যাংকক জাহাজে মেট্টোরেলের ৬ টি কোচ আসে এ বন্দরে। যা খালাস শেষে নদী পথে নেয়া হয় ঢাকার উত্তরায় দিয়াবাড়ী ডিপোতে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর