সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পে নিহতের ঘটনায় বাংলাদেশে রাষ্ট্রীয় শোক আজ – গ্রামীন নিউজ২৪ রাশিয়ার সেনাবাহিনীর সাবেক ক্যাপ্টেন কুখ্যাত’ সেনা কমান্ডার নিহত – গ্রামীন নিউজ২৪ তুরস্ক ও সিরিয়ায় ভুমিকম্পে নিহতের সংখ্যা প্রায় ১৬ হাজারে পৌঁছেছে – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় নাগরিক উন্নয়ন সংস্থার শীতবস্ত্র বিতরণ – গ্রামীন নিউজ২৪ মোংলা বন্দরে এসেছে কয়লার জাহাজ – গ্রামীন নিউজ২৪ সংসদে বিদ্যুৎ-গ্যাসের দাম বাড়ার কারন জানালেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক জাহাঙ্গীরের বহিষ্কার আদেশ প্রত্যাহার- গ্রামীন নিউজ২৪ বালিয়াডাঙ্গীতে প্রতিমা ভাংচুরের ঘটনা স্থান থেকে ফিরে বিএনপির সংবাদ সম্মেলন – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় নিরাপদ খাদ্য বিষয়ে জনসচেতনতা মূলক কর্মশালা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে শিশুদের মাঝে শিক্ষা ও স্বাস্থ্য উপকরণ বিতরণ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

গাইবান্ধায় নবনির্বাচিত ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ১৩৯৫ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১, ৭:২৩ পূর্বাহ্ণ
  • Print
  • গাইবান্ধা সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত ইউপি সদস্যের নাম আব্দুর রউফ।

     

    শুক্রবার ( ১২ নভেম্বর) দিবাগত রাত ১১টার দিকে লক্ষ্মীপুর বাজার থেকে নিজ বাসায় ফেরার পথে গোবিন্দরপুর মসজিদ সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে।

    আব্দুর রউফ লক্ষ্মীপুর ইউনিয়নের গোবিন্দপুর মাগুরাকুটি গ্রামের মৃত ফজলুল হকের ছেলে। তিনি লক্ষ্মীপুর স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক।

     

    স্থানীয়রা জানায়, লক্ষ্মীপুর বাজার থেকে রুহুল আমিন নামের এক ব্যক্তির সঙ্গে মোটরসাইকেলে বাড়ির উদ্দেশে রওনা দেয় রউফ। পথে ব্রিজের কাজ চলায় মোটরসাইকেল থেকে নেমে হেঁটে ওই স্থান পার হওয়ার সময় অতর্কিতভাবে আরিফ নামে এক যুবক রউফের মাথায় লোহার রড দিয়ে এলোপাথাড়ি আঘাত করে পালিয়ে যায়। সেখান থেকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

     

    মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আব্দুর রউফ বলেন, নিহতের লাশ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আরিফ নামে এক যুবক আব্দুর রউফকে পিটিয়ে হত্যা করেছে বলে জানতে পেয়েছি। পুলিশ ঘটনাটি তদন্ত করছে।
    সাহিম/বা.বি

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর