সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
যারা দেশের ভাবমূর্তি নষ্ট করতে চায়, তাদেরকে রুখে দিতে হবে পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বাংলাদেশ ও ঘানা ব্যবসা-বাণিজ্য বাড়াতে সম্মত – গ্রামীন নিউজ২৪ মির্জাপুরে ট্রাক চালক খুনের মুল পরিকল্পনাকারীসহ ৬ ডাকাত গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ আলোচিত রফিকুল ইসলাম মাদানীকে ওয়াজের অনুমতি না দেওয়ায় পুলিশ ফাঁড়িতে হামলা ও ভাঙচুর – গ্রামীন নিউজ২৪ দেশি পণ্যের প্রতি বিদেশিদের আকর্ষণ বাড়াতে হবে: বাণিজ্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ প্রাথমিক শিক্ষক নিয়োগ দ্বিতীয় ধাপের ফল প্রকাশ – গ্রামীন নিউজ২৪ মধুখালীতে ১১১টি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নাই – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় ইয়াবাসহ আটক ১ – গ্রামীন নিউজ২৪ সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে কুষ্টিয়ায় মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ ২১ বিশিষ্ট ব্যক্তির হাতে একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

বিশ্বকাপ ফুটবল বাছাই উরুগুয়ের বিরুদ্ধে জয় পেয়েছে আর্জেন্টিনা – গ্রামীন নিউজ২৪

খেলাধুলা ডেস্কঃ / ১৫১১ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১, ২:০৭ অপরাহ্ণ
  • Print
  • চোটের কারণে প্রথমার্ধে খেলতে পারেননি কাপ্তান লিওনেল মেসি। তার অবর্তমানে অধিনায়কের দায়িত্ব পালন করেন ডি মারিয়া। মেসির অভাব টের পেতে দেননি বিপদের এই কান্ডারি। শনিবার (১৩ নভেম্বর) ম্যাচের শুরুতে তার গোলে এগিয়ে যাওয়া আর্জেন্টিনা শেষ পর্যন্ত উরুগুয়েকে ১-০ ব্যবধানে হাড়িয়ে মাঠ ছেড়েছে।

    এ নিয়ে বিশ্বকাপ বাছাইয়ে টানা তিন ম্যাচ জিতল আলবিসেলেস্তেরা। আর এর মধ্য দিয়ে ব্রাজিলের পর কাতার বিশ্বকাপের টিকিট প্রায় নিশ্চিত লাতিন আমেরিকার এই দেশটির। পয়েন্ট টেবিলে ব্রাজিলের পর দ্বিতীয় অবস্থানে আর্জেন্টিনা।

     

    মন্টিভিডিওতে ম্যাচটি শুরুর মাত্র সাত মিনিটের মাথায় ডি মারিয়ার গোলে ১-০ গোলে এগিয়ে যায় আলবিসেলেস্তেরা। প্রতিপক্ষের গোলপোস্টের একটু বাইরে প্রথমে পাওলো দিবালা বল কেড়ে নেন উরুগুইয়ান ডিফেন্ডারের পা থেকে। সেখান থেকে য়্যুভেন্তাস তারকা বলটা বাড়িয়ে দেন ডি মারিয়ার দিকে।

    এরপর প্রতিপক্ষকে রুখে দেওয়ার কোনো সুযোগ না দিয়ে ডি মারিয়া করে বসেন দারুণ এক বাঁকানো শট, তাতেই বলটা উরুগুয়ে গোলরক্ষক ফার্নান্দো মুসলেরাকে বোকা বানিয়ে ঢুকে যায় জালে।

     

    বিরতির পর বদলি খেলোয়াড় নামানো শুরু করে আর্জেন্টিনা। লাওতারো মাটিনেজ এবং ডি মারিয়ার জায়গায় মাঠে নামেন আলেজান্দ্রো গোমেজ ও অ্যাঞ্জেল কোরেরা। এরপর ৭৬ মিনিটের মাথায় মাঠে নামেন ফুটবল জাদুকর মেসি। যদিও ম্যাচের প্রথম থেকেই তাকে বেঞ্চে বসে থাকতে দেখে ধারণা করা হচ্ছিল, হয়ত শেষের দিকে নামতে পারেন তিনি। সেটিই যেন সত্যি হলো।

    গেল মাসে বিশ্বকাপ বাছাইয়ে তিন ম্যাচের সুখস্মৃতি এখনো ভুলেনি আর্জেন্টাইন সমর্থকরা। প্রথম ম্যাচে প্যারাগুয়ের সঙ্গে ড্র করে পথ হারালেও, পরের দুই ম্যাচে উরুগুয়েকে ৩-০ ও পেরুকে ১-০ গোলে হারায় আলবিসেলেস্তেরা। চমৎকার সে যাত্রা ধরে রেখে বিশ্বকাপ বাছাইয়ে টানা তৃতীয় জয় পেল স্ক্যালোনির দল।

    সাহিম/বা.বি


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর