সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পে নিহতের ঘটনায় বাংলাদেশে রাষ্ট্রীয় শোক আজ – গ্রামীন নিউজ২৪ রাশিয়ার সেনাবাহিনীর সাবেক ক্যাপ্টেন কুখ্যাত’ সেনা কমান্ডার নিহত – গ্রামীন নিউজ২৪ তুরস্ক ও সিরিয়ায় ভুমিকম্পে নিহতের সংখ্যা প্রায় ১৬ হাজারে পৌঁছেছে – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় নাগরিক উন্নয়ন সংস্থার শীতবস্ত্র বিতরণ – গ্রামীন নিউজ২৪ মোংলা বন্দরে এসেছে কয়লার জাহাজ – গ্রামীন নিউজ২৪ সংসদে বিদ্যুৎ-গ্যাসের দাম বাড়ার কারন জানালেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক জাহাঙ্গীরের বহিষ্কার আদেশ প্রত্যাহার- গ্রামীন নিউজ২৪ বালিয়াডাঙ্গীতে প্রতিমা ভাংচুরের ঘটনা স্থান থেকে ফিরে বিএনপির সংবাদ সম্মেলন – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় নিরাপদ খাদ্য বিষয়ে জনসচেতনতা মূলক কর্মশালা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে শিশুদের মাঝে শিক্ষা ও স্বাস্থ্য উপকরণ বিতরণ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তৃতীয় দফা নির্বাচনে বড় ধরনের সংঘাতের আশঙ্কায় সংবাদ সম্মেলন – গ্রামীন নিউজ২৪

মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি / ৪৮০ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১, ১০:১১ পূর্বাহ্ণ
  • Print
  • ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় তৃতীয় দফা নির্বাচনে সংঘাতের আশঙ্কা প্রকাশ করে ১৩ নভেম্বর শনিবার সন্ধ্যা ৭টার সময় পাড়িয়া ইউনিয়ন পরিষদ মাঠে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

     

    ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র ঘোড়া মার্কা প্রাথী মোঃ জিল্লুর রহমান ইউনিয়ন পরিষদ চত্বরে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন।

     

    লিখিত বক্তব্য পাঠ করে তিনি বলেন, এরই মধ্যে সংশ্লিস্ট ইউনিয়নের নৌকার প্রার্থী মোঃ ফজলে রাব্বী রুবেল, স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকদের বাড়ি বাড়ি গিয়ে বাঁধা প্রদান করে ভয়-ভীতি এবং বিভিন্ন মামলায় জড়ানো হবে বলে হুমকি ধামকি দিচ্ছেন। এ ছাড়া প্রতিটি প্রচারণায় তার লোকজন মারমুখী আচরণ করছে যা বড় ধরনের সংঘাতের ঘটনা ঘটতে পারে। এরপর নির্বাচন অফিস সহ প্রশাসনের কাছে সকল বিষয়গুলো তুলে ধরে লিখিতভাবে অভিযোগ করলেও কোন পদক্ষেপ গ্রহণ করা হয়নি। তাই আসন্ন ২৮ শে নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে শান্তিপূর্ন পরিবেশ সৃষ্টি করা না হলে বড় ধরনের সংঘাতের আশঙ্কা রয়েছে। অবিলম্বে প্রশাসন এ বিষয়ে ব্যবস্থা গ্রহন করে নির্বাচনী সভা সমাবেশ ও প্রচারণায় শান্তিপূর্ন পরিবেশ তৈরি করে সুষ্ঠভাবে ভোট গ্রহনের ব্যবস্থার দাবি করেন তিনি। অন্যথায় আইনশৃংখলার চরম অবনতি হবে বলে মনে করেন এ স্বতন্ত্র প্রার্থী মোঃ জিল্লুর রহমান।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর