বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তৃতীয় দফা নির্বাচনে বড় ধরনের সংঘাতের আশঙ্কায় সংবাদ সম্মেলন – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- রবিবার, ১৪ নভেম্বর, ২০২১

ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় তৃতীয় দফা নির্বাচনে সংঘাতের আশঙ্কা প্রকাশ করে ১৩ নভেম্বর শনিবার সন্ধ্যা ৭টার সময় পাড়িয়া ইউনিয়ন পরিষদ মাঠে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র ঘোড়া মার্কা প্রাথী মোঃ জিল্লুর রহমান ইউনিয়ন পরিষদ চত্বরে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন।

 

লিখিত বক্তব্য পাঠ করে তিনি বলেন, এরই মধ্যে সংশ্লিস্ট ইউনিয়নের নৌকার প্রার্থী মোঃ ফজলে রাব্বী রুবেল, স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকদের বাড়ি বাড়ি গিয়ে বাঁধা প্রদান করে ভয়-ভীতি এবং বিভিন্ন মামলায় জড়ানো হবে বলে হুমকি ধামকি দিচ্ছেন। এ ছাড়া প্রতিটি প্রচারণায় তার লোকজন মারমুখী আচরণ করছে যা বড় ধরনের সংঘাতের ঘটনা ঘটতে পারে। এরপর নির্বাচন অফিস সহ প্রশাসনের কাছে সকল বিষয়গুলো তুলে ধরে লিখিতভাবে অভিযোগ করলেও কোন পদক্ষেপ গ্রহণ করা হয়নি। তাই আসন্ন ২৮ শে নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে শান্তিপূর্ন পরিবেশ সৃষ্টি করা না হলে বড় ধরনের সংঘাতের আশঙ্কা রয়েছে। অবিলম্বে প্রশাসন এ বিষয়ে ব্যবস্থা গ্রহন করে নির্বাচনী সভা সমাবেশ ও প্রচারণায় শান্তিপূর্ন পরিবেশ তৈরি করে সুষ্ঠভাবে ভোট গ্রহনের ব্যবস্থার দাবি করেন তিনি। অন্যথায় আইনশৃংখলার চরম অবনতি হবে বলে মনে করেন এ স্বতন্ত্র প্রার্থী মোঃ জিল্লুর রহমান।