সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পে নিহতের ঘটনায় বাংলাদেশে রাষ্ট্রীয় শোক আজ – গ্রামীন নিউজ২৪ রাশিয়ার সেনাবাহিনীর সাবেক ক্যাপ্টেন কুখ্যাত’ সেনা কমান্ডার নিহত – গ্রামীন নিউজ২৪ তুরস্ক ও সিরিয়ায় ভুমিকম্পে নিহতের সংখ্যা প্রায় ১৬ হাজারে পৌঁছেছে – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় নাগরিক উন্নয়ন সংস্থার শীতবস্ত্র বিতরণ – গ্রামীন নিউজ২৪ মোংলা বন্দরে এসেছে কয়লার জাহাজ – গ্রামীন নিউজ২৪ সংসদে বিদ্যুৎ-গ্যাসের দাম বাড়ার কারন জানালেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক জাহাঙ্গীরের বহিষ্কার আদেশ প্রত্যাহার- গ্রামীন নিউজ২৪ বালিয়াডাঙ্গীতে প্রতিমা ভাংচুরের ঘটনা স্থান থেকে ফিরে বিএনপির সংবাদ সম্মেলন – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় নিরাপদ খাদ্য বিষয়ে জনসচেতনতা মূলক কর্মশালা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে শিশুদের মাঝে শিক্ষা ও স্বাস্থ্য উপকরণ বিতরণ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ফাইনালে টস জিতে ফিল্ডিং এ অস্ট্রেলিয়া – গ্রামীন নিউজ২৪

খেলাধুলা ডেস্কঃ / ২০৪৮ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১, ৮:৫৯ অপরাহ্ণ
  • Print
  • টি-টোয়েন্টি বিশ্বকাপের রোমাঞ্চকর ফাইনালে মাঠের লড়াইয়ে নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া। 

    দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে অস্ট্রেলিয়া।

    অতীতে এই দুই দল টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা ঘরে তুলতে পারেনি। ওয়ানডে বিশ্বকাপে রেকর্ড পাঁচ আসরের শিরোপা জয়ী অস্ট্রেলিয়া ২০১০ সালে টি-টোয়োন্ট বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ডের কাছে হেরে যায়। টি-টোয়েন্টি বিশ্বকাপে দ্বিতীয়বারের মাতো ফাইনালে উঠেছে অজিরা।

    অন্যদিকে নিউজিল্যান্ড ক্রিকেট দল ২০১৫ ও সবশেষ ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের কাছে হেরে যায়।

    টি-টোয়েন্টি বিশ্বকাপে এই প্রথমবার ফাইনালে উঠল নিউজিল্যান্ড। ২০১৫ সালের ওয়ানডে বিশ্বকাপে যে অস্ট্রেলিয়ার বিপক্ষে হেরে শিরোপা হাতছাড়া করে নিউজিল্যান্ড সেই অজিদের বিপক্ষে আরও একটি ফাইনালে খেলবে কিউইরা।

    আজকের ম্যাচে দুদলের একাদশ
    অস্ট্রেলিয়া: ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), মিচেল মার্শ, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা ও জস হ্যাজলউড।

    নিউজিল্যান্ড: মার্টিন গাপটিল, ড্যারেল মিচেল, কেন উইলিয়ামসন (অধিনায়ক), টিম সিপার্ট, গ্লেন ফিলিপস, জেমস নিশাম, মিচেল সেন্টনার, অ্যাডাম মিলনে, টিম সাউদি, ইস সৌদি ও ট্রেন্ট বোল্ট।

    সাহিম/বা.বি

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর