সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পে নিহতের ঘটনায় বাংলাদেশে রাষ্ট্রীয় শোক আজ – গ্রামীন নিউজ২৪ রাশিয়ার সেনাবাহিনীর সাবেক ক্যাপ্টেন কুখ্যাত’ সেনা কমান্ডার নিহত – গ্রামীন নিউজ২৪ তুরস্ক ও সিরিয়ায় ভুমিকম্পে নিহতের সংখ্যা প্রায় ১৬ হাজারে পৌঁছেছে – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় নাগরিক উন্নয়ন সংস্থার শীতবস্ত্র বিতরণ – গ্রামীন নিউজ২৪ মোংলা বন্দরে এসেছে কয়লার জাহাজ – গ্রামীন নিউজ২৪ সংসদে বিদ্যুৎ-গ্যাসের দাম বাড়ার কারন জানালেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক জাহাঙ্গীরের বহিষ্কার আদেশ প্রত্যাহার- গ্রামীন নিউজ২৪ বালিয়াডাঙ্গীতে প্রতিমা ভাংচুরের ঘটনা স্থান থেকে ফিরে বিএনপির সংবাদ সম্মেলন – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় নিরাপদ খাদ্য বিষয়ে জনসচেতনতা মূলক কর্মশালা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে শিশুদের মাঝে শিক্ষা ও স্বাস্থ্য উপকরণ বিতরণ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

সাদুল্লাপুর পৌরসভা গঠনে নিকটতম মৌজা বাদ ও দুরবর্তী মৌজা অর্ন্তভুক্তের প্রতিবাদে মানববন্ধন – গ্রামীন নিউজ২৪

সুলতান মিয়া,সাদুল্লাপুর উপজেলা (গাইবান্ধা) প্রতিনিধি: / ৪৬৯ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১, ৮:৫৯ পূর্বাহ্ণ
  • Print
  • গাইবান্ধার সাদুল্লাপুর পৌরসভা গঠন প্রক্রিয়ায় প্রস্তাবিত সীমানা নির্ধারণে নিকটতম মৌজা বাদ ও দুরবর্তী মৌজা অর্ন্তভুক্তে স্বেচ্ছাচারিতা এবং ইউপি নির্বাচন বন্ধে নীল নকশার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

    রবিবার (১৪ নভেম্বর) বিকালে সাদুল্লাপুর পাবলিক লাইব্রেরী এণ্ড ক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচির আয়োজন করে বনগ্রাম, কামারপাড়া ও জামালপুর ইউনিয়নবাসী। অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।

     

    ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তরা প্রস্তাবিত সাদুল্লাপুর পৌরসভার সীমানায় প্রাণকেন্দ্রের খামারবাগচি ও গয়েশপুর মৌজা দুটি অর্ন্তভুক্ত করে পুনরায় গেজেট প্রকাশের দাবি জানান। একই সঙ্গে পৌরসভা গঠনের নামে বনগ্রাম, জামালপুর ও কামারপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচন বন্ধে নীল নকশার বিরুদ্ধে কঠোর হুশিয়ারি দেয়াসহ উপজেলার সকল ইউনিয়নে তফসিল ঘোষণার দাবিও জানান তারা।

    মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা পরিষদ গিয়ে শেষ হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ে একটি স্বারকলীপি দেওয়া হয়।

     

    মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, জামালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম রেজা, বনগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফজলুল কাইয়ুম হুদা, দামোদরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এজেডএম সাজেদুল ইসলাম স্বাধীন, জামালপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম ফকির, জাতীয় শ্রমিকলীগের সভাপতি জাহিদ হাসান মণ্ডল কাওছার, কামারপাড়া ইউনিয়ন আওয়মীলীগ নেতা তারিকুল ইসলাম বংকু মাস্টার ও বনগ্রাম ইউনিয়নের সাবেক সদস্য শাহজাহান সরকার প্রমুখ।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর