সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বন বিভাগের অভিযানে বন্দুকের গুলি সহ হরিণ শিকারী আটক – গ্রামীন নিউজ২৪ বিতর্কিত শিক্ষাক্রম বাতিলের দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ সাপাহারে সড়ক দূর্ঘটনায় নিহত-১ – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে ২ যুবক নিহতের ঘটনায় বাড়িঘরে অগ্নি-সংযোগ – গ্রামীন নিউজ২৪ নওগাঁর পত্নীতলায় কর্ভাড ভ্যানের ধাক্কায় নিহত ১ – গ্রামীন নিউজ২৪ কুষ্টিয়ায় হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন – গ্রামীন নিউজ২৪ বাংলাবান্ধা স্থলবন্দরে কাস্টমস দিবস উদযাপন – গ্রামীন নিউজ২৪ পাঠ্যপুস্তকের ভুল সংশোধনের দাবীতে মোংলায় মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার সাদুল্লাপুরে কলেজ ছাত্রের আত্মহত্যা- গ্রামীন নিউজ২৪ ডিজিটাল সংযোগ হবে স্মার্ট বাংলাদেশের প্রধান হাতিয়ার: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

গাইবান্ধায় নির্বাচনী পরবর্তী সহিংসতায় আহত হামিদুলের মৃত্যু – গ্রামীন নিউজ২৪

ছাদেকুল ইসলাম রুবেল, স্টাফ রিপোর্টারঃ / ৬৬২ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১, ৮:১৪ অপরাহ্ণ
  • Print
  • গাইবান্ধায় ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত হামিদুল হক (৩৫) রোববার (১৪ নভেম্বর) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গত বৃহস্পতিবার রাতে গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের দক্ষিণ ধানঘড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এই সহিংসতার ঘটনা ঘটে। নিহত হামিদুল বল্লমঝাড় ইউনিয়নের দক্ষিণ ধানঘড়া গ্রামের মৃত আবু সরকারের ছেলে। নিহত হামিদুলের শ্যালক আরিফুল ইসলামের দাবি, ওইদিন পুলিশের ছোড়া রাবার বুলেটের আঘাতে আহত হয়ে তিনি মারা যান।

     

    প্রত্যক্ষদর্শী ও নিহতের পারিবারিক সুত্র জানায়, গত বৃহস্পতিবার ভোটগ্রহন কর্মকর্তারা ভোটগণনা শেষে ব্যালট বাক্স ও নির্বাচনী সরাঞ্জামাদী নিয়ে কেন্দ্র থেকে রওনা দেন। এ সময় পরাজিত এক সাধারণ সদস্য প্রার্থীর সমর্থকরা ভোটগ্রহন কর্মকর্তাদের যেতে বাধা দেয়। এতে দায়িত্বরত পুলিশ লাঠিচার্জ ও রাবার বুলেট ছোড়ে। সেখানেই হমিদুল গুরুতর আহত হন। ওই রাতেই গুরুতর আহত হামিদুলকে গাইবান্ধা জেলা হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হয়। পরদিন শুক্রবার হামিদুলকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল নয়টার দিকে তিনি মারা যান। মেডিকেল কলেজ হাসপাতালে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়। নিহতের শ্যালক আরিফুল ইসলাম দাবি করেন, হামিদুল এলাকাবাসির মধ্যে উত্তেজনা থামাতে ভোটকেন্দ্রে যান। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচাজ ও রাবার বুলেট (ছোট মার্বেলের মত) ছোড়ে। পুলিশের ছোড়া রাবার বুলেটের আঘাতে হামিদুল মারাত্মকভাবে আহত হন। তাকে প্রথমে গাইবান্ধা জেলা হাসপাতাল ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন আবস্থায় তিনি মারা যান।

     

    এবিষয়ে গাইবান্ধা সদর থানা পুলিশের পরিদশক (তদন্ত) মো. আবদুর রউফ বলেন, এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি। তবে নির্বাচনের দিন ওই কেন্দ্রে পুলিশের গুলিবর্ষনের ঘটনা ঘটেছিল কিনা এ নিয়ে খোঁজ-খবর করছি। বিষয়টি তদন্ত না করে কিছু বলা যাচ্ছে না।

    সাহিম/বা.বি

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর